ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০, || কার্তিক ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়পুরহাটে ছিনতাইকৃত দুই মোটরসাইকেলসহ গ্রেফতার ৭

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০১ ১ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাটে ছিনতাই হওয়া দুই মোটরসাইকেলসহ ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। 

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. লতিফ খান ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক মনিরুজ্জামান মনিরসহ অন্যান্য কর্মকর্তারা। 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়- গত ৩০ জুলাই আক্কেলপুর উপজেলার কেসের মোড় এলাকা থেকে সুলতান মাহমুদ ও চলতি মাসের ৫ তারিখে আওয়ালগাড়ী এলাকা থেকে আলম হোসেন মোল্লার মোটরসাইকেল দুটি ছিনতাই হলে তারা আক্কেলপুর থানায় মামলা দায়ের করেন। আক্কেলপুর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল তদন্ত করে পাবনা জেলা থেকে মোটরসাইকেল দুটি উদ্ধারসহ ছিনতাই ও ডাকাতির সাথে যুক্ত থাকায় ৭ জনকে গ্রেফতার করে। 

আসামিরা মোটরসাইকেল ছিনতাইয়ের বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে বলেও জানানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন- আক্কেলপুর উপজেলার শ্রীকৃষ্ঠপুর গ্রামের শহীদের ছেলে সাকিব, রাজকান্দা গ্রামের আ. সাত্তারের ছেলে বুলবুল, পূর্ব আমুট্র গ্রামের আমজাদ হোসেনের ছেলে শাহিন, রাজকান্দা গ্রামের ফেরদৗসের ছেলে ফিরোজ, শ্রীকৃষ্ঠপুর গ্রামের মনতাজের ছেলে খোকন, আবু কালামের ছেলে সুরুজ হোসেন ও তোজামের ছেলে সোহেল। 

পুলিশ জানায়, গত ২৭ আগস্ট রাতে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মালিহা পোল্ট্রি ফার্ম এলাকায় একদল ডাকাত সঞ্জয় কুমার নামের একজনের মোটরসাইকেল ছিনতাই ও ডাকাতির চেষ্টাকালে সঞ্জয়ের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করে সাকিব ও বুলবুল নামের দুই ডাকাতকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। তাদের দেওয়া তথ্যমতে, বাকি আসামিদের গ্রেফতার ও মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়। 

এআই/এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি