ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

টিভিতে বুঁদ বাবা-মা, বাথটাবে ডুবে শিশুর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬ ২৯ অক্টোবর ২০১৯ | আপডেট: ২০:২০ ২৯ অক্টোবর ২০১৯

একটি ঘটনা দেখার জন্য মা-বাবা বুঁদ হয়ে আছেন টিভি সেটের সামনে। সুজিত উইলসন নামে দুই বছরের এক শিশু খেলতে গিয়ে সুড়ঙ্গে পড়ে যায়। তিরুচিরাপল্লিতে উদ্ধারের এই ঘটনা টিভিতে লাইভ সম্প্রচারণ দেখছিলেন বাবা-মা। এ সময় ঘটে গেল আরও একটি মর্মান্তিক ঘটনা।

তাদের তিন বছরের শিশুকন্যা কখন যে বাথটাবে নেমে খেলতে শুরু করেছিল, তা টেরই পাননি। শেষ পর্যন্ত সেখানেই সলিল সমাধি হল তিন বছরের রেবতী সঞ্জনার। খবর আনন্দবাজারের

ঘটনা তিরুচিরাপল্লি থেকে ২৫০ কিলোমিটার দূরে তামিলনাড়ুরই তুতিকোরিন জেলার থ্রেসপুরম গ্রামের। তিরুচিরাপল্লিতে সুড়ঙ্গে আটকে পড়া সুজিত উইলসনকে উদ্ধারে সমান্তরাল সুড়ঙ্গ কাটা চলছিল সোমবার রাত পর্যন্ত। সুজিতকে মৃত অবস্থায় উপরে তুলে আনেন উদ্ধারকারীরা। গোটা পর্ব টিভিতে অত্যন্ত আগ্রহ ও মনোযোগ দিয়ে দেখছিলেন রেবতীর বাবা-মা।

পুলিশ জানিয়েছে, বাবা-মা যখন টিভিতে মগ্ন, তখনই আপন খেয়ালে বাথরুমে চলে গিয়েছিল রেবতী। সেখানে বাথ টাবের পানিতে খেলতে খেলতেই ডুবে যায়। বেশ কিছুক্ষণ পরে তাঁদের রেবতীর কথা মনে পড়ার পরে খোঁজাখুঁজি শুরু করেন। বাথরুমে গিয়ে দেখেন, বাথটাবের পানিতে ভাসছে রেবতী। সঙ্গে সঙ্গে নিথর ছোট্ট রেবতীকে তুলে অনেক চেষ্টা করেও বাঁচাতে পারেননি তারা। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি