ঢাকা, ২০১৯-০৬-১৯ ৩:০৪:৪০, বুধবার

Ekushey Television Ltd.

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮ এএম, ৬ এপ্রিল ২০১৯ শনিবার

কক্সবাজারে টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত হয়েছেন। নিহতরা শীর্ষ ডাকাত ছিলেন বলে দাবি পুলিশের। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার রাত দেড়টার দিকে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪টি এলজি এবং ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- হ্নীলা নয়াপাড়া মুচনী ক্যাম্পেরর বি ব্লকের বাসিন্দা আমির হোসেনের ছেলে নুর আলম (২৩), একই ক্যাম্পেরর এইচ ব্লকের মো. ইউনুসের ছেলে মো. জুবায়ের(২০) ও এইচ ব্লকের ইমান হোসেনের ছেলে হামিদ উল্লাহ (২০)। নিহতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, রাতে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ের নিচে অস্ত্র মজুদ রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের একটি গ্রুপের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। তখন ডাকাত দলের লোকজন গহীন পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে পুলিশ সেখানে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় ওই তিন রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। পরে কক্সবাজার নেওয়ার পথে তারা মারা যান।

একে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি