ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

ট্রাক চাপায় প্রাণ গেল পুলিশের এসআইয়ের

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪২ ৮ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১:৫০ ৮ ডিসেম্বর ২০১৯

বাগেরহাটে ট্রাকচাপায় পুলিশের এইআই নিহত

বাগেরহাটে ট্রাকচাপায় পুলিশের এইআই নিহত

বাগেরহাটে ট্রাকের চাপায় জেলা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ রেজাউর রহমান নিহত হয়েছেন। রোববার (৮ ডিসেম্বর) দুপুর ৩টায় খুলনা-বাগেরহাট মহাসড়কের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত পুলিশ কর্মকর্তা মোঃ রেজাউর রহমান বাগেরহাট জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ি মাগুরা জেলার তিনি শ্রীপুর উপজেলার ঘাসিয়ারা গ্রামে।

প্রত্যক্ষদর্শী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাফেজ মোঃ নুর হোসেন বলেন, ৩টার দিকে কোর্ট থেকে দায়িত্ব পালন শেষে একটি মোটর সাইকেলযোগে আদালত এলাকা থেকে বের হয়ে সড়ক পার হচ্ছিলেন রেজাউর রহমান। এসময় বাগেরহাট থেকে খুলনাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। তিনি হেলমেট পরিহিত ছিলেন। ট্রাকের চাপায় তার হেলমেট চূর্ণবিচূর্ণ হয়ে যায় এবং তিনি ঘটনাস্থলেই মারা যায়।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার বলেন, ট্রাকটির বেপরোয়া গতির কারণেই এই দূর্ঘটনা ঘটে। পুলিশ সদস্য নিহত হন। এই ধরণের গুরুত্বপূর্ণ স্থাপনার সামনে থেকে এত দ্রুত গতিতে যানবাহন চালানো উচিত নয় বলেও মন্তব্য করেন তিনি।

বাগেরহাট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ আফজাল বলেন, পেশাগত দায়িত্বরত অবস্থায় ট্রাকের চাপায় আমাদের সহকর্মী এসআই মোঃ রেজাউর রহমান নিহত হয়েছেন। আমরা ট্রাকটিকে জব্দ করেছি। তার মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়েছে। তার মৃত্যুতে জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। ট্রাকের চালক ও চালকের সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি