ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:২৫ ৩১ আগস্ট ২০২০

বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের ঠাকুরগাঁও জেলা কমিটির উপদেষ্টা ও স্থানীয় সাংবাদিক জয় মহন্ত অলকের বিরুদ্ধে কতিপয় ব্যক্তিকর্তৃক ঠাকুরগাঁও সদর ও পীরগঞ্জ থানায় দায়েরকৃত দু’টি মিথ্যা মামলা নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে প্রত্যাহারসহ ৭দফা দাবিতে সোমবার শহরের চৌরাস্তায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদ, জেলা শাখা আয়োজিত মানববন্ধনে সংগঠনের নেতাকর্মী ছাড়াও অন্যান্য কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশগ্রহণ করেন। ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি টিংকু রায়, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আরএম রিঙ্কু , জেলা সাধারণ সম্পাদক ইউনুস আলী, বাংলাদেশ হিন্দু মহাজোট, জেলা শাখার সভাপতি গৌড় হরি বর্মন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা ছাত্রলীগেরসহ সম্পাদক রায়হান হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। 

বক্তাগন সাংবাদিক জয় মহন্তের নামে দায়েরকৃত দুটি মিথ্যা মামলা দ্রুত সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রত্যাহার, মামলার বাদী ও সহযোগিতাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিসহ বিবাদীকে ক্ষতিপূরণ এবং মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জয় মহন্তের  পরিবারকে নিরাপত্তাসহ ৭ দফা দাবি জানান। 

মানববন্ধন শেষে তারা ঠাকুরগাঁও পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন এবং পুলিশ সুপার মনিরুজ্জামান শিক্ষার্থীদের দাবি পূরণে আশ্বাস দেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি