ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৫:৪২

Ekushey Television Ltd.

ঢাকায় ফিরলেন মোনালিসা    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৩৫ পিএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা প্রায় দুই বছর পর ঢাকায় এলেন। তার বর্তমান স্থায়ী নিবাস আমেরিকা। বৃহস্পতিবার তিনি দেশে ফিরেছেন। অনেক দিন পর দেশে আসায় বেশ উচ্ছ্বসিত মোনালিসা।

তিনি বলেন, প্রায় দুই বছর পর দেশে ফিরলাম। ভীষণ ক্লান্ত ছিলাম। তাই একটু বিশ্রাম নিয়েছি আম্মু এবং পরিবারের অন্যদের সঙ্গে একান্তে সময় কাটিয়েছি।   

ইচ্ছে আছে এবারের রোজার ঈদ আম্মুর সঙ্গে করার। তবে, সত্যি বলতে কী এবার দেশে ফিরে দারুণ আনন্দিত আমি। কারণ এমন একটি সময়ে দেশে এসেছি যখন প্রিয় অনেক মানুষের সঙ্গে দেখা হবে।

নববর্ষের দিনেই সবার সঙ্গে দেখা হবে। অনেক সুন্দর সময় কাটবে সবার সঙ্গে-ভাবতেই ভালো লাগছে। মোনালিসা জানান, এবার তিনি নাটক-টেলিফিল্মে অভিনয় করবেন, বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করবেন। আর যদি কোনো গানের ভালো গল্প হয় তবে মিউজিক ভিডিওর মডেল হিসেবেও কাজ করবেন।

মোনালিসা ২০১৬ সালের এপ্রিল মাসে সর্বশেষ ঢাকায় এসেছিলেন। 

প্রসঙ্গত, মোনালিসা আমেরিকায় গত দুই বছর যাবৎ বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত। পাশাপাশি সেখানে তিনি বাংলাদেশের বিশেষ বিশেষ দিবসে সেখানকার বাংলা টিভি চ্যানেলে বিশেষ অনুষ্ঠানেও অংশ নিয়ে থাকেন।

এসি

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি