ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

তরুণীকে কোপাল ব্যর্থ প্রেমিক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৬ ২০ জানুয়ারি ২০২০ | আপডেট: ২১:১৯ ২০ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

দুইজনের মধ্যে সম্পর্ক ছিল। সেই সম্পর্কের টানাপোড়েনের জেরে তরুণীকে ছুরি দিয়ে কোপালো যুবক। সোমবার সন্ধ্যায় ভিড়ের মধ্যে ভারতের দক্ষিণেশ্বর স্কাই ওয়াকে এই ঘটনা ঘটে।

পরে রক্তাক্ত অবস্থায় আক্রান্ত তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। এ দিকে, ঘটনার পরে গণরোষের শিকার হয় আক্রমণকারী যুবক। তাকে মারধর করেন স্থানীয় লোকজন। আহত অবস্থায়  হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই যুবকের আঘাত যথেষ্ট গুরুতর বলে হাসপাতাল সূত্রে খবর।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, আক্রান্ত তরুণীর বাড়ি দক্ষিণ ২৪ পরগণায়। আক্রমণকারী যুবকও ওই একই জেলার বাসিন্দা। তাদের মধ্যে লিভ -ইন সম্পর্ক আছে। সম্প্রতি পারস্পরিক সম্পর্কে টানাপোড়েন চলছিল। এই নিয়ে আলোচনার জন্য দক্ষিণনেশ্বরে এসেছিলেন তারা। দক্ষিণেশ্বর স্কাই ওয়াকে দিয়ে যাওয়ার সময় তরুণীকে ছুরির কোপ মারে যুবক। সে সময় স্কাই ওয়াক ভিড়ে ঠাসা ছিল। ফলে তরুণীর চিৎকার শুনে মুহূর্তের মধ্যে সেখানে লোকজন জড়ো হয়ে যান। রক্তাক্ত অবস্থায় তরুণীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার আকস্মিকতা কাটিয়ে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। আক্রমণকারী যুবককে হাতেনাতে ধরে ফেলেন তারা। শুরু হয় মারধর। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি