ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

তামিলনাড়ুতে বাস-কন্টেইনার সংঘর্ষে নিহত ১৯

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৮ ২০ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১০:৪৭ ২০ ফেব্রুয়ারি ২০২০

ভারতের তামিলনাড়ুতে কেরল রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি)-এর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী কন্টেইনারের মুখোমুখি সংঘর্ষে ১৯ জনের মৃত্যু হয়েছে। খবর আনন্দবাজারের।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভোরে তামিলনাড়ুর কোয়েম্বাটুরে যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয় কন্টেইনারবাহী একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই ১৯ জনের মৃত্যু হয়। 

নিহতদের মধ্যে ১৪ জন পুরুষ ও পাঁচ জন মহিলা। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৩ জন। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

জানা গেছে, দুর্ঘটনা কবলিত বাসটিতে ৫০-এর অধিক যাত্রী ছিল। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

দুর্ঘটনার কারণ সম্বন্ধে দু’রকম তথ্য পাওয়া যাচ্ছে।  একটি সূত্র জানাচ্ছে, কেরল পরিবহণ সংস্থার বাসটি বেঙ্গালুরু থেকে এনার্কুলাম যাচ্ছিল। উল্টোদিক থেকে আসা মালবোঝাই কন্টেনারটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাসে। 

অন্য একটি সূত্রের খবর, কন্টেনারের টায়ার ফেটে গিয়ে সেটি নিয়ন্ত্রণ হারায়। তার জেরেই এই দুর্ঘটনা। সে সময় বাসে ৪৮ জন যাত্রী ছিলেন। 

দুর্ঘটনার কথা স্বীকার করে কেরলের পরিবহণ মন্ত্রী একে সচিন্দ্রন সংবাদমাধ্যমকে বলেছেন, বাসে ৪৮ জন যাত্রী ছিলেন। তাদের অধিকাংশই এনার্কুলাম, পালাক্কড়, ত্রিশূরের বাসিন্দা। উদ্ধার কাজ চালানো হচ্ছে ও আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি