ঢাকা, ২০১৯-০৪-২৪ ১০:১৬:৩৪, বুধবার

Ekushey Television Ltd.

তারকারা যে যেখানে ভোট দেবেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৭ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮ শনিবার | আপডেট: ০৯:৩০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮ শনিবার

আগামীকাল সূর্য উঠার পরই শুরু হবে ভোট উৎসব। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে অনেকেই শহর ছেড়েছেন। এবারের ভোট নিয়ে তারকাদের মধ্যেও বেশ উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। অনেকেই অংশ নিয়েছে ভোটের ক্যাম্পেইনে। তাদের মধ্যে কে কোথায় ভোট দিবেন তা পাঠকদের জন্য তুলে ধরা হলো-   

ঢালিউডের অন্যতম নায়ক শাকিব খান সকালেই ভোট দিতে যাবেন। তবে এবার প্রিয় দলের সমর্থনে প্রচারণাও তিনি চালিয়েছেন। শাকিব খান ঢাকা- ১৭ আসনের ভোটার। তাই সকালে গুলশানের একটি ভোটকেন্দ্রে তিনি তার ভোট দিতে যাবেন। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। তার প্রতি রয়েছে শাকিব খানের পূর্ণ সমর্থন।       

এবারের নির্বাচনে বেশ সরব ছিলেন চিত্রনায়ক ফেরেদৌস। দীর্ঘ ২০ বছরের অভিনয় জীবনে এবার তিনি রাজনীতির মাঠ চষে বেড়িয়েছেন। আওয়ামী লীগের অনেক প্রার্থীর জন্য দেশের আনাচে-কানাচে প্রচারণা চালিয়েছেন। ফেরদৌস ঢাকা-১৭ আসনের ভোটার। এ এলাকায় আওয়ামী লীগের হয়ে লড়ছেন বরেণ্য অভিনয়শিল্পী আকবর হোসেন পাঠান ফারুক। ফেরদৌস ঢাকা সেনানিবাস এলাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজে তার ভোট দেবেন।     

বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের মধ্যে পূর্ণিমা অন্যতম। অসংখ্যা সুপারহিট সিনেমার নায়িকা তিনি। পূর্ণিমা থাকেন বসুন্ধরা আবাসিক এলাকায়। তিনি ঢাকা-১৮ আসনের ভোটার। সকালের দিকে তিনি খিলক্ষেত এলাকার একটি কেন্দ্রে ভোট দেবেন। তার এলাকার নির্বাচনী প্রার্থী আওয়ামী লীগের সাহারা খাতুন ও ধানের শীষের শহীদ উদ্দিন মাহমুদ।       
     
নির্বাচনী প্রচারে এবার সরব ছিলেন অভিনেতা জাহিদ হাসান। নিজের জন্মস্থান সিরাজগঞ্জ-২ (সদর উপজেলার আংশিক ও কামারখন্দ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবে মিল্লাতের পক্ষে ভোট চাইতে মাঠে সোচ্চার ছিলেন। ঢাকা-১০ আসনের ভোটার জাহিদ হাসান আগামীকাল দিনের শুরুতেই ভোট দেবেন। তিনি দেশের সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান। এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস, একই আসনে ধানের শীষ প্রার্থী আবদুল মান্নান।  

রাজনীতি থেকে অনেক দূরে ছিলেন অভিনেতা মাহফুজ আহমেদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা, বিশ্বাস আর ভালোবাসা থেকে তাঁর দলের প্রার্থীদের জন্য দেশের বিভিন্ন থানা ও জেলায় গিয়ে ভোটারদের কাছে ভোট চেয়েছেন। প্রচারণার শেষ দুই দিন তিনি ছিলেন লালমনিরহাটে। সেখানে তিনি শ্বশুর জি এম কাদেরের জন্য ভোট চেয়েছেন। টেলিভিশন নাটকের জনপ্রিয় এই অভিনয়শিল্পী লক্ষ্মীপুর-১ আসনের ভোটার। এ আসন থেকে মহাজোটের হয়ে নৌকা প্রতীকে লড়ছেন তরীকত ফেডারেশনের আনোয়ার হোসেন খান আর ধানের শীষ প্রতীকে লড়ছেন এলডিপির শাহাদাৎ হোসেন সেলিম।   

ভোটের মাঠে সবচেয়ে সক্রিয় ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। নৌকার প্রচারে সারাদেশ ঘুরেছেন। তিনি এখন ভোট দিতে রয়েছেন নিজ এলাকা কিশোরগঞ্জে। সাইমন কিশোরগঞ্জ-১ আসন (সদর) এলাকার ভোটার। সকালেই তিনি শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন।     

নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি ঢাকা-৮ আসনের ভোটার। রাজধানীর শাহজাহানপুরের মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ে তিনি ভোট দেবেন। তার আসনের প্রার্থী ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন ও বিএনপি’র মির্জা আব্বাস। এ দিন সকালে তিনি তার ভোট দেবেন।   

এসি
      

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি