ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

দীপিকার মালতী সাজের মেকআপ ভিডিও প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৭ ১৮ জানুয়ারি ২০২০

যদিও দীপিকার ‘ছপক’ সিনেমাটি বক্স অফিসে খুব একটা হিট করেনি, তবে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে বেশ। অ্যাসিড আক্রান্ত মালতী আগরওয়ালের লুকে দীপিকা যখন প্রথম দর্শকদের সামনে ধরা দেন তখন থেকেই সবার কৌতুহল শুরু। সেই সময় সিনেমার গল্পের চেয়েও তার মেকআপ নিয়ে দর্শকদের আগ্রহ বেশি দেখা যায়। কিভাবে এতোটা নিখুঁত করে দীপিকার মুখে মালতীকে ফুটিয়ে তোলা হল? এ প্রশ্নের রহস্য অজানাই ছিল। তবে এবার সেই কঠিন কাজটি প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি সিনেমাটির অন্যতম প্রযোজক সংস্থা ফক্স স্টার এটি নিয়ে একটি ভিডিও শেয়ার করেছে। আর সেখানেই দেখা গিয়েছে দীপিকার মালতী হয়ে ওঠার সম্পূর্ণ জার্নিটি।

মেঘনা গুলজার মানেই পারফেকশন। তাই একটা সময় প্লাস্টারে ঢেকে দেওয়া হয়েছিল দীপিকার নাক এবং মুখ। দীপিকার ক্লসট্রোফোবিয়া রয়েছে (বদ্ধ জায়গায় দম বন্ধ হয়ে যাওয়ার ভয়)। এক সময় দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছিল তার।

মেঘনা বিভিন্ন সাক্ষাৎকারে বারেবারেই বলে এসেছিলেন দীপিকার চেহারার সঙ্গে লক্ষ্মী (মালতী) আগরওয়াল অর্থাৎ যাকে ঘিরে ছপকের গল্পটি, তার চেহারার অসম্ভব মিল রয়েছে। তাই ওই চরিত্রের জন্য দীপিকাই ছিলেন তার প্রথম পছন্দ। দীপিকাও প্রাণ ঢেলে কাজ করেছেন ওই সিনেমাতে।

বক্স অফিসে ‘ছপক’ হিট করতে না পারলেও দীপিকার অভিনয়, লক্ষ্মীর হার না মানার কাহিনি মন ছুঁয়েছে দর্শকদের।
এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি