ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯, || কার্তিক ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

দুলাভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল শালার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪১ ২২ সেপ্টেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার শাহজাদাপুর পশ্চিম সড়ক পাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হওয়া দুলাভাই মন মিয়াকে বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন শালা শালা ইয়াসিন মিয়া। শনিবারের এ ঘটনায় আহত মন মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, মন মিয়ার বাড়ি থেকে সাত শ ফুট দূরে বিদ্যুতের একটি খুঁটি রয়েছে। সে গত এক মাস যাবত বিদ্যুতের একটি খুঁটি ও সমুদয় তারের জন্য বিদ্যুৎ অফিসে তাগিদ দেন। কিন্তু নির্বাহী প্রকৌশলী মন মিয়াকে ওই তার নিতে ২০ হাজার টাকা লাগবে বলে জানায়। এমনকি টাকা দিতে না পারলে বাঁশ দিয়ে লাইন টেনে নিয়ে যেতে বলেন মন মিয়াকে। 

এরপর মন মিয়া শনিবার সকালে বাঁশ দিয়ে লাইন টানতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে তার শালা ইয়াসিন মিয়া তাকে বাঁচাতে যায়। গিয়ে নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। অন্যদিকে মন মিয়া আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী আরও জানান, এর আগেও একই ওয়ার্ডের সুজন নামে এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছিল। এছাড়া ধাউরিয়া গ্রামে বিদ্যুতের বাঁশের খুঁটির সংগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনটি গবাদি পশু মারা যায়। 

এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী নওয়াজ আহম্মেদ খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, তাদের বক্তব্য মিথ্যা বানোয়াট। আমার কাছে তারা কখনও আসেনি। আমার কাছে আসলে আমি তদের অবশ্যই খুঁটির ব্যাবস্থা করে দিব।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি