ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ৩:৫৮:৩০

Ekushey Television Ltd.

দেওয়ালি সেলিব্রেশনে মন খারাপ সোনালীর…

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৩১ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৫:৫৮ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ক্যানসারাক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। চিকিৎসা নিচ্ছেন নিউইয়র্কে। প্রতি বছর মুম্বাইয়ে বিরাট আয়োজনে দেওয়ালি সেলিব্রেট করে থাকেন তিনি।

কিন্তু চলতি বছরের পরিস্থিতি একেবারে আলাদা। সোনালী অসুস্থ। তবুও এ বছর সেলিব্রেশনের ব্যতিক্রম ঘটতে দিলেন না সোনালির স্বামী গোল্ডি বহেল।

ছেলে রণবীরকে নিয়ে সোনালির কাছে নিউইয়র্কে দেওয়ালি সেলিব্রেট করতে হাজির হয়েছিলেন তিনি।

দেওয়ালি সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সোনালী স্বয়ং। তিনি লিখেছেন, চিরাচরিত প্রথায় দেওয়ালি হল না এ বার। আমরা ভারতীয় পোশাকও পরিনি। ছোট করে পুজো করলাম। কিন্তু এই দেওয়ালি থাকবে হৃদয় জুড়ে…।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সবাইকে দেওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন সোনালী। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সেলিব্রেশনের মুহূর্ত আনন্দে কাটানোর পরামর্শ দিয়েছেন। কিন্তু কোথাও যেন তাঁর মন খারাপ। কোথাও যেন তাঁর চোখে জল…।

মারণ রোগের সঙ্গে লড়াইয়ে হার মানতে নারাজ সোনালি। সাহসই তাঁর একমাত্র সম্বল।

সোনালি লিখেছিলেন, গত কয়েক মাস ধরে আমি কিছু ভাল দিন কাটিয়েছি, কিছু খারাপ। কোনো কোনা দিন এত যন্ত্রণা হত...। আমার মনে হত শারীরিক ব্যথা মানসিক ভাবেও দুর্বল করে দিত।

অনেক খারাপ দিন কাটিয়েছি। নিজের সঙ্গে নিজের লড়াই চলত। কিন্তু কেমোথেরাপির পর, অপারেশনের পর ভাল দিন এসেছে।

ইরফান খানের পর সোনালীর ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সুজান খান, গায়ত্রী জোশী, অনুপম খের, দিয়া মির্জার মতো তারকারা সোনালির সঙ্গে দেখাও করে এসেছেন।

সূত্র : আনন্দবাজার।

/ এআর/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি