ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

দেরি হওয়ায় মনোনয়ন জমা দিতে পারলেন না কেজরিওয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৮ ২১ জানুয়ারি ২০২০

আজকে কেজরিওয়ালের মনোনয়নপত্র জমা দেওয়ার কথা ছিল। পথসভা করতে গিয়ে আর মনোনয়ন জমা দেওয়া হল না দিল্লির এই মুখ্যমন্ত্রীর। নির্দিষ্ট সময়ে নির্বাচন কমিশনের দফতরেই পৌঁছতে পারলেন না তিনি। অগত্যা রাস্তা থেকেই ফিরে যেতে হল তাকে।

আগামী ৮ ফেব্রুয়ারি দিল্লিতে বিধানসভা নির্বাচন। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন মঙ্গলবার। সেই অনুযায়ী সোমবার দুপুর ৩টের মধ্যে মনোনয়নপত্র জমা দেওয়ার কথা ছিল কেজরিওয়ালের। এ দিন দুপুরে তাই হুডখোলা গাড়িতে চেপে বাল্মিকী মন্দির থেকে রওনা দেন তিনি। উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া এবং আম আদমি পার্টির (আপ) শীর্ষ নেতাদের কয়েকজনও ছিলেন ওই গাড়িতে।

ঠিক ছিল, কেজরিওয়ালের নির্বাচনী কেন্দ্র নয়া দিল্লি হয়ে পটেল চক মেট্রো স্টেশন গিয়ে থামবে মিছিল। সেই মতো ‘অচ্ছে বিতে পাঁচ সাল, লগে রহো কেজরিওয়াল’ স্লোগান দিতে দিতে এগিয়ে চলেন আপ সদস্যরা। রাস্তায় তাদের দেখে ভিড়ও উপচে পড়তে শুরু করে। চারিদিক থেকে কেজরিওয়ালের গাড়ি ছেঁকে ধরেন সাধারণ মানুষ, যাতে গাড়ি এগনো দায় হয়ে দাঁড়ায়।

তাতেই আর সময় মতো নির্বাচন কমিশনের দফতরে পৌঁছতে পারেননি কেজরি। সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘‘মনোনয়ন জমা দিতে বলা হয়েছিল, কিন্তু এত মানুষকে ছেড়ে যেতাম কীভাবে? আগামিকালই না হয় মনোনয়নপত্র জমা দেব।’’ 

২০১৫-র বিধানসভা নির্বাচনে ৭০টির মধ্যে ৬৭টি আসনেই জয়লাভ করেছিল আপ। এ বছর সবক’টি আসনই তাদের দখলে আসবে বলে আশাবাদী আপ নেতৃত্ব।

এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি