ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

দোকানে ঢুকে চা বানিয়ে ভাইরাল মমতা ব্যানার্জি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১ ২২ আগস্ট ২০১৯ | আপডেট: ১২:২২ ২২ আগস্ট ২০১৯

বুধবার দিঘার একটি গ্রামের স্টলে নিজের হাতে চা বানাতে দেখা গেল ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে । সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড হতেই তা ভাইরাল হয়ে যায়। 

একটি রাজনৈতিক অনুষ্ঠানে যাওয়ার পথে সাময়িক বিরতি নিয়ে মুখ্যমন্ত্রী এদিন দত্তাপুর গ্রামের একটি চায়ের স্টলে নিজেই দাঁড়িয়ে পড়েন চা  বানাতে । নিজের হাতে চা বানিয়ে দলীয় সমর্থকদের চা দেন। নিজেই চুমুক দেন তাতে। একই সঙ্গে আলাপ করেন স্থানীয় মানুষদের সঙ্গে।

টুইটারে শ্রীমতী বন্দ্যোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে চা বানানোর পাশাপাশি তিনি কথা বলছেন দোকানের মালিকের সঙ্গে। জেনে নিচ্ছেন, চা তৈরির সময় তিনি কী কী স্পেশ্যাল উপকরণ মেশান চায়ে।

ভিডিওতে আরও দেখা গেছে, নিজের হাতে চা তৈরির পর মমতা তা মগে ঢেলে কাগজের কাপে করে সবার হাতে তুলে দিচ্ছেন। স্থানীয়দের কথায়, যাঁর আগুন ঝরানো বক্তৃতা নিমেষে উদ্বুদ্ধ করে আপামর রাজ্যবাসীকে সেই মুখ্যমন্ত্রীই সবাইকে সাবধান করছেন ঠিকভাবে চায়ের কাপ ধরার জন্য। যাতে গরম চায়ে কারোর হাত না পুড়ে যায়! দিঘা সফরকালে মুখ্যমন্ত্রীর এই মমতাময়ী রূপ দেখে মুগ্ধ গ্রামবাসী এবং সহকর্মীরা। মমতা নিজেও উপভোগ করেছেন এই ঘটনা। টুইটে জানিয়েছেন তা।

মমতার চা খেয়ে দারুণ খুশি মন্ত্রী শুভেন্দু অধিকারী, শিশির অধিকারী, সুব্রত মুখোপাধ্যায়সহ অন্যান্য অফিসাররা। 

এই বিষয়ে মুখ্যমন্ত্রী বলেন, "ছোট ছোট ঘটনাও অনেক সময়ে জীবনে আনন্দ নিয়ে আসে। নিজের হাতে সবাইকে চা বানিয়ে খাওয়ানোর মধ্যে আলাদা তৃপ্তি লুকিয়ে রয়েছে।" 

এনএম

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি