ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

দ্বিতীয় বিয়ে করলে বিয়েবাড়ি ৫০ শতাংশ ছাড়! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০ ১৮ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৬:০৫ ১৮ জানুয়ারি ২০২০

বিয়ের মতো ঘটনা জীবনে একবারই ঘটা মঙ্গল! ওই ন্যাঁড়ার বেলতলাতে একবার যাওয়ার মতো ব্যাপার। কেউ কেউ আবার বলেন, প্রেম তো কাপুরুষদের কাজ, দুঃসাহসীরা তো বিয়ে করে প্রতিদিন ঝুঁকি নিতে জানেন!

এবার এই দুঃসাহসীদের জন্যই বড়সড় ছাড় ঘোষণা করল ভারতের ব্যাঙ্কোয়েট হল কর্তৃপক্ষ! নিজেদের বিজ্ঞাপনে তারা জানিয়েছে, যে সমস্ত পুরুষ দ্বিতীয়বার বিয়ে করবেন এই ব্যাঙ্কোয়েট হল ভাড়ার ক্ষেত্রে তাঁরা ৫০ শতাংশ ছাড় পাবেন। তৃতীয়বার বিয়ে করার সাহস যারা দেখাবেন, তারা ৭৫ শতাংশ ছাড় পাবেন। আর চতুর্থ বিয়ের ক্ষেত্রে মিলবে ১০০ শতাংশ ছাড়। অর্থাৎ, চতুর্থ বিয়ে করবেন যারা, তারা একেবারে বিনামূল্যে এই ব্যাঙ্কোয়েট হল পেয়ে যাবেন বিয়ের অনুষ্ঠান, খাওয়া-দাওয়ার জন্য।

অবিশ্বাস্য এই বিজ্ঞাপনটি দিয়েছে পাকিস্তানের বাহাওয়ালপুরে একটি ব্যাঙ্কোয়েট হল কর্তৃপক্ষ। পাকিস্তানের এক সাংবাদিক নায়লা ইনায়েত তার টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে ওই ব্যাঙ্কোয়েট হলের মালিক এই অবিশ্বাস্য ছাড়ের সম্পর্কে নিজেই জানাচ্ছেন।

ব্যাঙ্কোয়েট হলের মালিক জানান, এই ছাড় পাওয়ার একটাই শর্ত। যে ব্যক্তি দ্বিতীয়, তৃতীয় বা চতুর্থ বিয়ে করতে উদ্যোগী, তিনি এই বিশেষ ছাড়ের সুযোগ পেতে চাইলে তাকে একটাই শর্ত মানতে হবে। শর্ত হল, বিয়ের জন্য ব্যাঙ্কোয়েট হল বুকিং করতে হবে ওই ব্যক্তির প্রথম স্ত্রীকেই। এই বাধা পেরোতে পারলেই মিলবে অবিশ্বাস্য ছাড়ের সুযোগ। এখন প্রশ্ন হল, এই অসাধ্য সাধনের ঝুঁকি নেওয়ার সাহস কয়জন দেখাবেন!

ইতিমধ্যে এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র: জি নিউজ

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি