ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন সালমান খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৩ ২৬ নভেম্বর ২০১৯

বলিউড সুলতান কি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন! দাবাং থ্রি সিনেমায় তার বিরুদ্ধে এ অভিযোগ এনেছে হিন্দু জনজাগ্রিতি সমিতি। তাদের দাবি শিব-ব্রক্ষ্মা-বিষ্ণুর সাজে কীভাবে কেউ সালমানের সঙ্গে নাচতে পারেন? মৌলনা-মৌলবী কিংবা ফাদার-বিশপের সাজে সিনেমায় কাউকে নাচতে দেখেছেন?    

দাবাং থ্রি-র টাইটেল সং হুড় হুড় দাবাং দাবাং নিয়ে এভাবেই আপত্তি তুলেন হিন্দু জনজাগ্রিতি সমিতি।

তাদের দাবি, সলমন খানের দাবাং থ্রি-র হুড় হুড় দাবাং গানে যেভাবে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে, তা সমর্থনযোগ্য নয়। শুধু তাই নয়, এই গানে সালমান খানের সঙ্গে সাধুদের যেভাবে নাচতে দেখা গিয়েছে, তা হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে। সাধুদের আপত্তিজনকভাবে নাচ গান করিয়ে, তাঁদের প্রতি অশ্রদ্ধা দেখানো হয়েছে বলে অভিযোগ করেন সংশ্লিষ্ঠ সংগঠনের নেতা সুনীল গানওয়াত। প্রসঙ্গত মহারাষ্ট্র এবং ঝাড়খন্ডে হিন্দু জনজাগ্রিতি সমিতির দায়িত্বে রয়েছেন এই সুনীল গানওয়াত।

দাবাং থ্রি-র এই গানে একটি নদীর তীরে নাচে দেখা যাচ্ছে সালমান খান-কে। সালমানের সঙ্গে সাধুবেশে নাচতে দেখা যাচ্ছে আরও কয়েকজনকে। সেই সঙ্গে শিব-ব্রক্ষ্মা-বিষ্ণু সেজেও ওই গানে অবতীর্ণ হয়েছেন আরও ৩ জন। সালমানের সঙ্গে সাধু এবং হিন্দু দেবতাদের নিয়ে এভাবে নাচ, গান ধর্মীয় ভাবাবেগে আঘাত করছে বলেই দাবি করা হয়েছে সংশ্লিষ্ঠ সংগঠনের তরফে। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে দেখা যায়নি সালমান খান-কে।

চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্ত পাচ্ছে দাবাং থ্রি। এই সিনেমায় সালমানের সঙ্গে রয়েছেন, সোনাক্ষী সিনহা, সাই মঞ্জরেকর, কিচা সুদীপ, আরবাজ খান-রা। প্রভু দেবার পরিচালনায় সালমান খানের দাবাং থ্রি বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারবে, তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা।

 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি