ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৩:২২:০৯

Ekushey Television Ltd.

ধর্ষণে ব্যর্থ হয়ে মাথা থেঁতলে দিল কলেজ ছাত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

বখাটেরা ধর্ষণে ব্যর্থ হয়ে স্নাতকোত্তর শ্রেণির এক ছাত্রীর (২৫) মাথা থেঁতলে দিয়েছে। রংপুরের পীরগঞ্জ উপজেলায় গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাসুম রহমান সংবাদ মাধ্যমকে জানান, বিষয়টি জানার পর স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়েটিকে দেখতে গিয়েছি। থানায় অভিযোগ দেওয়া হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আহত ছাত্রীর পরিবার সূত্রে জানান যায়, বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের ওই ছাত্রী ঈদের ছুটিতে কয়েক দিন আগে বাড়িতে আসেন। তারা দুই ভাইবোন। তাদের মা-বাবা মারা গেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত আড়াইটার দিকে চার বখাটে যুবক দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে তরুণীটির মুখ ও হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে তার মুখের বাঁধন খুলে যায়। এ সময় মেয়েটির চিৎকারে তার ছোট ভাই ও আশপাশের লোকজন জেগে উঠলে বখাটেরা ইট ও লাঠি দিয়ে মেয়েটির মাথা থেঁতলে দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর ওই রাতেই তরুনীকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে ওই ছাত্রী বলেন, এ ঘটনায় মামলা করা হবে।

পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক খাদিজা খাতুন গণমাধ্যমকে জানান, মেয়েটির মাথায় ইট ও লাঠি দিয়ে আঘাত করে থেঁতলে দেওয়া হয়েছে। তার পুরো মাথায় ব্যান্ডেজ করা হয়েছে। মুখে আঁচড়ের দাগও আছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

এমএইচ/এসি 

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি