ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় ধর্ষণ: সেই ২ নারীকে ধর্ষণের পর কুপিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২২:১১ ৪ জুন ২০২০ | আপডেট: ২২:১৩ ৪ জুন ২০২০

অবশেষে নওগাঁর বদলগাছী উপজেলার চাংলা গ্রামের ধান ক্ষেতের সেচঘর থেকে লাশ উদ্ধার করা দুই নারীর পরিচয় পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বদলগাছী থানার ওসি চৌধুরী যোবায়ের আহমেদ ওই নারীর পরিচয় নিশ্চিত করেছেন। 

তারা হলেন বদলগাছী উপজেলার কোলা বাজার এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি আব্দুল কাদিরের স্ত্রী সাথী আকতার (৩০) ও প্রতিবেশী নজরুল ইসলামের স্ত্রী পরি বিবি (৩৫)।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের হোসেন জানান, বেলা ১২টার দিকে রাজশাহী থেকে সিআইডির একটি টিম এসে লাশ দুটি উদ্ধার করে। তারা লাশের আশেপাশে থেকে নমুনা সংগ্রহ করেছে। লাশের সাথে থাকা পরিচয়পত্রের সূত্র ধরে বিকেলে পুলিশ নিহতদের নাম ও ঠিকানা উদ্ধার করে।

পুলিশ জানায়, বুধবার বিকেলে তারা আত্মীয়ের বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। বৃহস্পতিবার সকালে চাংলা গ্রামের মাঠের মধ্যে একটি নলকূপের ঘরের মধ্যে থেকে তাদের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। 

পুলিশের ধারণা,কোন পলোভন দেখিয়ে দুর্বৃত্তরা দুই মহিলাকে চাংলা মাঠের  নির্জন নলকূপের ঘরে নিয়ে আসে। এরপর তাদের ধর্ষণ করে নির্মমভাবে গলা কেটে হত্যা করে লাশ ফেলে যায়। নিহতের স্বজনরা থানায় এসে লাশ শনাক্ত করেছে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে বদলগাছী থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।
কেআই/


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি