ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

নতুন রূপে শিশির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৪ ২৬ নভেম্বর ২০১৭

 

সম্প্রতি বিউটি সোপের একটি বিজ্ঞাপন দেখে অনেকেই চমকে গেছেন। মডেলকে খুবই চেনা চেনা লাগছে। কিন্তু মনে করতে পারছেন না। তবে একটু পরেই চেনা গেল। চমকে যাওয়ারই কথা। কারণ নতুন রূপে হাজির হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

অবশ্য এর আগেও বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন শাকিবপত্নী। তবে সেই সময় তার পাশে ছিলেন সাকিব। কিন্তু এ বিজ্ঞাপনে শিশির একা। তা-ও আবার সাবানের বিজ্ঞাপনের ফরমুলামাফিক গ্ল্যামারাস অবতারে হাজির হলেন তিনি। তাকে এক অপরূপ সুন্দরী মডেল হিসেবে দেখা যাবে নতুন এ বিজ্ঞাপনে ।

বিজ্ঞানটি গত শুক্রবার অনলাইনে মুক্তি দেওয়া হয়েছে । বর্তমানে টেলিভিশনেও এর প্রচার শুরু হয়ে গেছে।

কুমারিকা সাবানের ৫০ সেকেন্ডের এই  বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। রাজীব এর আগেও সাকিব ও শিশিরকে নিয়ে আরও দুটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন। তবে এবারের বিজ্ঞাপনে শাকিব থাকছেন না, থাকছে শিশির একা।

বৃষ্টির কারণে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে গাজীপুরের একটি রিসোর্টের সুইমিং পুলে । পরে ভিএফএক্স-এর কারিশমায় পাল্টে যায় দৃশ্যপট। পুরো পোস্ট প্রোডাকশন করা হয়েছে ভারতে। বিজ্ঞাপনটির এজেন্সি গ্রে।

এ বিজ্ঞাপনে ব্যবহৃত নেপথ্য গানটি মিকু প্যাটেলের সুরে গেয়েছেন রোশনি সাহা। আর শিশিরের পোশাক পরিকল্পনা করেন নিশাত শারমিন নিশি।

 

একে// এআর

 

 

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি