ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নভেম্বরে হবে ফোক ফেস্টিভ্যাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫১ ২২ অক্টোবর ২০১৭

তিন দিনব্যাপী ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব, ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ শুরু হচ্ছে আগামী ৯ নভেম্বর (বৃহস্পতিবার)। তিন দিনব্যাপী এ উৎসব চলবে ১১ নভেম্বর (শনিবার) পর্যন্ত।

রাজধানীর বনানীতে অবস্থিত আর্মি স্টেডিয়ামে রোজ সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত দর্শকরা উপভোগ করবেন এই উৎসব।

আয়োজকরা জানিয়েছেন, ভেন্যু ও তারিখ চূড়ান্ত হলেও এখনও শিল্পী নির্বাচন চূড়ান্ত হয়নি। শিগগিরই বিশ্বের নানা প্রান্তের লোকশিল্পীদের নির্ধারণ করা হবে উৎসবের জন্য। গেল বারের উৎসবের চেয়ে আরও বেশি বর্ণিল করে তুলতে সবরকম পরিকল্পনা ও প্রস্তুতি নেয়া হয়েছে।

অন্যবারের আসরের মতো এবারও দর্শকরা বিনামূল্যে শুধুমাত্র অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। এজন্য dhakainternationalfolkfest.com ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য জাতীয় পরিচয়পত্র, পাসপোর্টের নম্বর বা স্কুল/কলেজের আইডি কার্ড প্রয়োজন হবে। রেজিস্ট্রেশন সফল হলে পরবর্তী নির্দেশনা অনুযায়ী প্রবেশপত্র প্রিন্ট বা সংগ্রহ করতে হবে।

কবে থেকে শুরু হবে রেজিস্ট্রেশন তা জানতে চোখ রাখতে হবে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ পেজটিতে। ফেসবুকের ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ পেজটি এবং এর নিজস্ব ইউটিউব চ্যানেলে পুরো অনুষ্ঠানটি লাইভ দেখার সুযোগ থাকবে। বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে ১৬৩৭৪ নম্বরে।

 

এসএ / এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি