ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯, || ভাদ্র ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

নির্বাচন ছিল আমার কাছে তীর্থ যাত্রার মতো: মোদী

প্রকাশিত : ১০:২৯ ২২ মে ২০১৯

ভারতের লোকসভা নির্বাচনে বুথ ফেরত সমীক্ষার এগিয়ে রয়েছে নরেন্দ্র মোদীর দল বিজেপি। ফের ক্ষমতায় বসতে যাচ্ছেন তিনি, এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। নির্বাচনের ফলাফলের আগে শরিকদের সঙ্গে এক নৈশভোজে তিনি জানান, ‘‘এবারের নির্বাচন তার কাছে ছিল অনেকটা তীর্থ যাত্রার মত৷’’।

বিজেপি সভাপতি অমিত শাহের ডাকে মঙ্গলবার এনডিএ শরিকদের নিয়ে নৈশভোজ হয়। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী সহ কেন্দ্রীয় মন্ত্রিসভার সব মন্ত্রী ও নেতারা।

এদিন কেন্দ্রীয় মন্ত্রী নরেন্দ্র সিং জানান, ওই বৈঠকেই মোদী বলেছেন তার কাছে এবারের লোকসভা ভোট ছিল তীর্থ যাত্রার মতো৷ তার উপলোব্ধি, এত নির্বাচন দেখেছি৷ কিন্তি এবারের প্রচার সব ছাপিয়ে একেবারে অন্যরকম৷

নোটবন্দি থেকে জিএসটি, রাফায়েল নিয়ে ক্রমাগত আক্রমণ সহ্য করেছেন মোদী৷ কেন্দ্রীয় স্বশাসিত সংস্থাগুলোকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের মত বিরোধীদের গুরুতর অভিযোগ৷ গত ডিসেম্বরে হিন্দি বলয়ের তিন রাজ্যে হার থেকে সরকারে থাকার নতিবাচক প্রভাব পরে। উপকরণ ছিল ঢালাও। এই লোকসভা ভোট যেন ছিল মোদী বনাম এক্যবদ্ধ বিরুদ্ধ শক্তির।

তবুও জয়ের কথা শুনিয়েছে এক্সিট পোল৷ এ যেন খাদ থেকে সোনা হয়ে ফের ক্ষমতার সিংহাসনে বসার মতো। তাই মোদীর কথায় তীর্থ যাত্রার প্রসঙ্গ।

তথ্যসূত্র: কলকাতা ২৪×৭

এমএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি