ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

নিসর্গের তাণ্ডবে ক্ষতিগ্রস্থ সালমানের ফার্মহাউজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১১ ৬ জুন ২০২০ | আপডেট: ১৮:১৭ ৬ জুন ২০২০

নিসর্গের তাণ্ডবে সলমানের ফার্মহাউজ ক্ষতিগ্রস্থ। সালামন খান তার পরিবারের সঙ্গে করোনা সংক্রমণ আর লকডাউন চলাকালীন সময়টাতে পানভেলে রয়েছেন। তাঁর কাছে নিরাপদ আশ্রয় ছিল সেই ফার্মহাউজ। কিন্তু সেই আশ্রয়কে কিছুটা অসুরক্ষিত করেছে নিসর্গ ঘূর্ণিঝড়। তাঁর বান্ধবী ইউলিয়া ভান্টুরের  পোস্ট করা একাধিক ছবি দেখে নেটিজেনরা এমনটাই মনে করছেন।  

ইউলিয়া পানভেল ফার্মহাউজের অন্দর মহলের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই ছবি ঘিরে এখন বিস্তর আলোচনা। তবে ইউলিয়া এখানেই থেমে থাকেনি। তিনি নিসর্গ ঘূর্ণিঝড়ের তাণ্ডবের একটা ভিডিও সোশাল সাইটে পোস্ট করেছেন। পাশাপাশি পোস্ট করেন আকাশ পরিষ্কার হয়ে ঝলমলে আকাশের ছবি। 

পোস্টগুলির নিচে তিনি লিখেছেন, ‘জীবন চলতে শুরু করল এভাবেই। আমাদের আশা দিতে আকাশে সূর্য ফিরে এল।’  ইউলিয়া লকডাউন চলাকালীন পানভেল ফার্মহাউজের একাধিক ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন। সেই ফার্মহাউজে পরিবার ছাড়াও সালমানের সঙ্গে রয়েছেন ইউলিয়া ও জ্যাকলিন ফার্নান্ডেজ। ভাইজান সেখান থেকেই দুটি গানের ভিডিও শ্যুট করেছেন।  

শুধু নিজদের সুরক্ষা নয়, লকডাউনের কারণে ক্ষতিগ্রস্থ বলিউডের দুঃস্থ কলাকুশলীদের পাশে দাঁড়িয়েছিলেন সালমান খান। এমনকি, তিনি আর্থিক অনুদান দিয়েছিলেন পানভেল এলাকায় আর্তদের সাহায্যে। ভাইজানের ঘনিষ্ঠ সূত্রে এমনই জানা গেছে।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি