ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১, || মাঘ ৯ ১৪২৭

নোয়াখালীতে সদ্য নিয়োগ প্রাপ্ত চিকিৎসকদের সংবর্ধনা দিল স্বাচিপ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫০, ১৬ জানুয়ারি ২০২০

নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালসহ জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৯তম বিসিএস-এ সদ্য নিয়োগ প্রাপ্ত চিকিৎসকদের সংবর্ধনা দিয়েছে স্বাধীনতা চিকিৎসা পরিষদ (স্বাচিপ)। গতকাল বৃহস্পতিবার দুপুরে  জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পদন্নতি প্রাপ্ত সহকারি ও সহযোগি অধ্যাপকদেরও সংবর্ধনা দেওয়া হয়। 
জেলা স্বাচিপের সভাপতি ডা. ফজলে এলাহী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ একরামুল করিম চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিল উল্যাহ্, ম্যাটস্ এর অধ্যক্ষ ডা. বিধান সেন গুপ্ত, জেলা সিভিল সার্জন ডা. মো. মমিনুর রহমান, বিএম নোয়াখালী জেলা কমিটির সভাপতি ডা. এম এ নোমানসহ অনেকে। 

এ সময় বক্তারা বলেন, চিকিৎসকদের শিক্ষা জীবন ও সর্বশেষ কর্মজীবন এ সব কিছুর পিছনে যে ব্যয় হয় সবই সাধারণ মানুষের কষ্টার্জিত অর্থের বিনিময়ে। সুতরাং সরকার আজ যাদের নিয়োগ দিয়েছে তারা সাধারণ মানুষের সেবা করার প্রত্যয় নিয়েই যোগদান করেছেন। যতদিন সরকারি চাকরি করবেন ততদিন গ্রাম-গঞ্জসহ সর্বস্তরের মানুষকে নিরবিচ্ছিন্ন সেবা দিতে হবে। নবাগত এসব চিকিৎসকরা রোগীদের ভালোবাসা দিয়ে সর্বোচ্চ সেবা দিবেন এমনটাই প্রত্যাশা করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে নবাগত চিকিৎসকদের প্রত্যেককে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং স্বাচিপের পক্ষ থেকে প্রধান অতিথিকে বঙ্গবন্ধুর মুরাল উপহার দেয়া হয়।  

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি