ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০, || আষাঢ় ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

নড়াইলে পুলিশ ও সেনাবাহিনীর গণসচেতনতামূলক প্রচারণা 

ফরহাদ খান, নড়াইল

প্রকাশিত : ২১:২১ ২৬ মার্চ ২০২০ | আপডেট: ২৩:২৭ ২৬ মার্চ ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে নড়াইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে এ অভিযান শুরু হয়। করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সচেতন করতে শহরের বিভিন্ন এলাকাসহ গ্রামাঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছেন। 

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ ইমরান, সেনাবাহিনীর ক্যাপ্টেন সাকিব, নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি জাহিদ হাসান ও মো: আলাউদ্দিন, নড়াইল থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএমসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।  
নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান জানান, বৃহস্পতিবার বিকেলে নড়াইল সদরের তুলারামপুর, মুলিয়া, গোবরা, নাকসী, হবখালী, মাইজপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবার সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
   
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে নড়াইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা প্রচারণা চালাচ্ছেন। যাদের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা, তারা নিয়ম মেনে থাকছেন কিনা; তা তদারকি করা হচ্ছে। কোথাও লোক সমাগম হচ্ছে কিনা তা দেখা হচ্ছে। আমাদের কথা করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ও গুজব না ছড়িয়ে সঠিক নিয়ম মেনে চলার জন্য জনগণের কাছে যেতে হবে। সেই লক্ষ্যেই আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। 
আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি