ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || শ্রাবণ ১ ১৪২৭

Ekushey Television Ltd.

পঙ্গপাল টুইটে ঘায়েল জাইরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৬ ৩০ মে ২০২০

দঙ্গল খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম নেট দুনিয়াতে সমালোচনার মুখে পড়েছেন। এর আগে পারিবারিক ও ধর্মীয় কারণে অভিনয় ছাড়ার কথা টুইটারে ঘোষণা করেছিলেন। সে নিয়েও বিস্তর সমালোচনার মুখে পড়ে টুইটার অ্যাকাউন্ট ডিলিট করলেন জাইরা ওয়াসিম।

ভারতের পঙ্গপাল হামলা নিয়ে টুইট করায় তাকে ঘিরে ট্রোল হচ্ছে। বাধ্য হয়ে টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করেছেন তিনি। কিন্তু তাতেও ট্রোল থামেনি। 

সম্প্রতি ভারতে পঙ্গপালের হামলাকে তিনি পাপের ফসল হিসেবে আখ্যায়িত করেছেন। আল্লাহর রোষে এই পরিণতি, কর্মফল। অভিনেত্রী জাইরা ওয়াসিম  কোরানের এক উক্তি উল্লেখ করে এমন দাবি করেছিলেন। তাঁর সেই টুইট ঘিরে বিস্তর সমালোচনা হয়েছিল। জাইরা অবশেষে বাধ্য হয়ে সেই টুইট-সহ নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করলেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ডিলিট করা হয়েছে। জাইরা সেই টুইট করেছিলেন ২৭ মে। তারপর থেকে সমালোচনার মুখে পড়তে হয় তাকে।  

সকলকে চমকে দিয়ে মাত্র ১৮ বছর বয়সে ধর্ম-বিশ্বাস কারণ দেখিয়েই অভিনয় থেকে অবসর নিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম। অভিনয় জীবনে ইতি টেনে দেওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন ২০১৯ সালের ৩০ জুন। শেষবার তাকে অভিনয় করতে দেখা গিয়েছে 'স্কাই ইজ পিঙ্ক' ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের সঙ্গে।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি