ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ২ ১৪২৬

Ekushey Television Ltd.

পাট গবেষণা ইনস্টিটিউটে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৫ ৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২৩:০৬ ৪ সেপ্টেম্বর ২০১৯

সম্প্রতি অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট। ৯টি পদে ১৭ জনকে নিয়োগ দিবে সরকারের এই বিভাগটি। আগ্রহী প্রার্থী নির্দিষ্ট পরিমাণ ফি জমা দিয়ে ১৬ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করার সুযোগ পাবেন।

বৈজ্ঞানিক কর্মকর্তা পদে বেতন কাঠামোর ৯ম গ্রেডে ৩ জন, বৈজ্ঞানিক সহকারী পদে গ্রেড-১৩এ ১ জন, অডিটর পদে গ্রেড-১৪তে ১ জন, অফিস সহকারী কাম কম্পিউটার পদে গ্রেড-১৬এ ১ জন, ট্রাক চালক/ট্রাক্টর চালক/গাড়ীচালক পদে গ্রেড-১৬এ ২ জন, ল্যাবরেটরী সহকারী পদে গ্রেড-১৯তে ৪ জন, বীমার পদে গ্রেড-১৯এ ১ জন, নিরাপত্তা প্রহরী পদে গ্রেড-২০এ ৩ জন এবং পরিচ্ছন্নতা কর্মী পদে গ্রেড-২০এ ১ জন নিয়োগ পাবেন।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীকে পরীক্ষার ফি বাবদ ১নং ক্রমিকের জন্য ৫শ’ টাকা, ২-৫নং ক্রমিকের জন্য ৩শ’ টাকা এবং ৬-৯নং ক্রমিকের জন্য ২শ’ টাকা জমা দিয়ে  http://bjri.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদন পত্র পূরণ করতে পারবেন। আবেদনের শেষ সময় ১৬ সেপ্টেম্বর বিকেল ৫টা।

আবেদনকারীর বয়স ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা/শারীরিক প্রতিবন্ধীদের বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বিস্তারিত পাট গবেষণা ইনস্টিটিউটের ওয়েবসাইটে দেখে নিতে পারবেন।

এএইচ/এসি

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি