ঢাকা, বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯, || কার্তিক ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

পানির উপরে শুধু মুন্ডু আর বুম! ভাইরাল পাক রিপোর্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৪ ২৮ জুলাই ২০১৯

বাংলাদেশ ও ভারতের ন্যায় বন্যায় ডুবেছে দক্ষিণ এশিয়ার আরেক দেশ পাকিস্তান। দেশটির পঞ্জাব প্রদেশে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। ভেসে গিয়েছে প্রত্যন্ত অঞ্চল। বিপুল ক্ষতির মুখে চাষাবাদ। কিন্তু সে পরিস্থিতি যে কতটা ভয়াবহ, তা তুলে ধরতেই মূলত এভাবে রিপোর্টিং করতে দেখা যায় পাক সাংবাদিককে। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লাইভ রিপোর্টিং তাহলে একেই বলে! প্রাকৃতিক বিপর্যয়ের সম্মুখে জান লড়িয়ে খবর সংগ্রহ হামেশাই করে থাকেন সাংবাদিকরা। খবরের সত্যতা তুলে ধরতে দু’বার ভাবেন না জীবনের কথা। এমন একাধিক নজির আমরা দেখেছি। তাই বলে গলা পানিতে নেমে...। হ্যাঁ, বন্যার লাইভ রিপোর্টিং করতে গিয়ে অভিনব এই পন্থা নিলেন এক পাক সাংবাদিক।

পঞ্জাব প্রদেশের বন্যার ভয়াবহতার প্রমাণ দেখাতে গলা সমান পানিতে নেমে পড়েন আজাদার হুসেন নামে ওই সাংবাদিক। শুধু উপরে রয়েছে তাঁর মুন্ডু আর বুম। ওই অবস্থায় তিনি তুলে ধরলেন সিন্ধু নদের জল কতটা বিপদসীমার উপর দিয়ে বইছে তা।

ওই পাক সাংবাদিকের রিপোর্টিং দেখে তাজ্জব বনে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তাঁর সাহসকিতায় মুগ্ধ নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। কেউ বা মসকরা করে বলেছেন, একেই বলে খবরের গভীরে গিয়ে রিপোর্টিং করা।

সূত্র: জি-নিউজ।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি