ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

পাবনা প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৪৬ ৮ জুলাই ২০২০

পাবনায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ তানজিব (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ বুধবার ভোররাতে চর শিবরামপুর বেড়িবাঁধ সংলগ্ন বটতলার মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে। 

নিহত তানজিব সদর উপজেলার রামচন্দ্রপুর মহল্লার বাবু শেখ এর ছেলে। পুলিশের দাবি, নিহত যুবক একজন অবৈধ অস্ত্রধারী, অস্ত্র ব্যবসায়ী, চাঁদাবাজ, সন্ত্রাসী ও একাধিক মামলার পলাতক আসামি। 

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, ‘গতরাত আড়াইটার দিকে তানজিবকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী তার সহযোগীর কাছে মজুদ অবৈধ অস্ত্র ও তাকে আটকের জন্য সাধুপাড়া ঝুটপট্টি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশ চর শিবরামপুর বেড়িবাঁধ সংলগ্ন বটতলা পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা তানজিবকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।’

তিনি জানান, ‘সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে দুষ্কৃতিকারীরা গুলি করতে করতে পালিয়ে যায়। গোলাগুলি বন্ধ হলে তানজিবকে গুলিবিদ্ধ ও আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভোররাতে তাকে মৃত ঘোষণা করেন।’ 

এ সময় ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলি ভর্তি ১টি পিস্তল ও ১টি রিভলবার, কার্তুজ ও চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। 

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি