ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

পিছিয়ে যাচ্ছে মিথিলা-সৃজিতের বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১ ২০ নভেম্বর ২০১৯ | আপডেট: ২০:০০ ২০ নভেম্বর ২০১৯

বাংলাদেশের ছোটপর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ভারতের চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বিয়ে পিছিয়ে যেতে পারে। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন এমনটাই জানা যায়। তবে পছন্দের ভেন্যু না পেলে পিছিয়ে যাওয়ার সম্ভবনা তৈরী হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকা’র।

বিয়ের তারিখ নিয়ে অবশ্য রহস্যটাকে ধরে রেখেই সৃজিত বলেছেন, ‘আগে ভেন্যু ঠিক হোক, তারপর বিয়ে।’ বিয়ের খবর জানা মাত্রই চলচ্চিত্র অঙ্গনসহ বিভিন্ন মহলে শোরগোল শুরু হয়ে যায়। তবে তা ঠিক কবে, সে সম্পর্কে নির্দিষ্ট করে কিছু বলেননি সৃজিত ও মিথিলা।

সৃজিত বলেছেন, ‘কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। তারপরও অনেক জায়গাতেই তা তারিখ লেখা হয়েছে। এরপরও কেউ বিয়ের কার্ড ছাপিয়ে পাঠিয়ে দিলে অবাক হবো না।’

এ বিয়েতে মিশে যাবে টলিউড এবং ঢালিউড, সেই হাইভোল্টেজ বিবাহ-বাসর নিয়ে নতুন করে রহস্য তৈরি হয়েছে। আর বিয়ের কথায় সৃজিত নিজেও যেন টানটান উত্তেজনা বজায় রাখার পক্ষে।

এদিকে গত শুক্রবার সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশান এর আড়ংয়ের শো রুমে কেনাকাটা করতে দেখা যায়। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সঙ্গে ছিল।

সোশ্যাল মিডিয়ায় কেনাকাটার বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন এ কেনাকাটা বিয়ের প্রস্তুতি হতে পারে!

‘টাইমস অফ ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

এমএস/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি