ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১১:২৪:১০

Ekushey Television Ltd.

প্রকাশ পেয়েছে ‘পোড়ামন ২’ টিজার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৩৩ পিএম, ১৩ মে ২০১৮ রবিবার

প্রকাশ পেয়েছে জাজ মাল্টিমিডিয়ার আলোচিত চলচ্চিত্র ‘পোড়ামন ২’র প্রথম টিজার। গতকাল ফ্রান্সে সেখানকার সময় বিকেল ৫টা এবং বাংলাদেশ সময় রাত ৯টায় সিনেমাটি প্রদর্শিত হয়েছে। তবে তার আগে প্রদর্শিত হয় সিনেমাটির প্রথম টিজার। যা কান উৎসব থেকে ফেসবুক লাইভের মাধ্যমে দেখানো হয়। একই সঙ্গে জাজের ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হয় টিজারটি।

সিনেমাটিতে অভিনয় করছেন নবাগত নায়ক সিয়াম আহমেদ। এই সিনেমাতে সিয়ামের বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। চলচ্চিত্রটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। পরিচালনা করছেন রায়হান রাফি। এটি জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমার সিক্যুয়েল।

উল্লেখ্য, এবারের কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে জাজ মাল্টিমিডিয়ার আলোচিত চলচ্চিত্র ‘পোড়ামন ২’। সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত চলচ্চিত্রটি শনিবার প্রদর্শিত হয় উৎসবের দেশি ডিস্ট্রিবিউটরদের জন্য। সিনেমাটি প্রচার হয় ইংরেজিতে ‘HELL & HEAVEN’ নাম নিয়ে।


এ বিষয়ে জাজের ভেরিফায়েড ফেসবুক পেজে বলা হয়, ‘বিভিন্ন দেশি ডিস্ট্রিবিউটরদের আমন্ত্রণ করা হয়েছে, তাদের ট্রেলার দেখান হচ্ছে ‘পোড়ামন ২’র। ইতিমধ্যে চীনসহ বিভিন্ন দেশের ডিস্ট্রিবিউটরদের মধ্যে আগ্রহ দেখা দিয়েছে সিনেমাটিকে নিয়ে। বাকিটা প্রদর্শনের পর জানা যাবে। সফল হলে তবেই ভবিষ্যতে সিনেমা বানানো যাবে, নয়ত আর সিনেমা বানানো সম্ভব নয়। দিন দিন ঢাকাই সিনেমা নির্মাণে আগ্রহ কমছে।’

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি