ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রজননে লিপ্ত সাপের ওপর বসে পড়লেন নারী, অত:পর...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬ ১২ সেপ্টেম্বর ২০১৯

ফোনে স্বামীর সঙ্গে কথা বলছেন। এ সময় বেখায়ালে না দেখেই বসে পড়লেন দুই সাপের ওপর। সাপ ওই সময় লিপ্ত ছিল প্রজনন কাজে। তার কাজে ছেদ পড়ায় রেগে কামড় বসিয়ে দিল নারীর গায়ে। এতে ঘন্টাখানেক বাদেই ঐ নারীর মৃত্যু হয়েছে।

গীতা সিংহ নামে ওই মহিলার বাড়ি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের রিয়ানভ গ্রামে। খবর আনন্দবাজার’র। 

ঐ মহিলার স্বামী কর্মসূত্রে থাইল্যান্ডে থাকেন। স্বামীর সঙ্গেই ফোনে কথা বলছিলেন তিনি। ফোনে এতটাই ব্যস্ত ছিলেন যে ঘরে প্রবেশের পর বুঝতেই পারেননি তার বিছানা কব্জা করেছে দু’টো বিষাক্ত সাপ। সাপ দু’টি প্রজননে লিপ্ত ছিল। বিছানার চাদরটাও প্রিন্টেড ছিল। সেই রঙের সঙ্গে সাপ দু’টো অনেকটাই মিশে গিয়েছিল। বিছানার রঙে সাপ দুটি এতটাই মিশে গিয়েছিল যে দেখে বোঝার কোন উপায় ছিল না।  

এ সময় তিনি বিছানায় বসে পড়েন। তবে না তিনি শেষমেষ বিছানার ঐ সাপের গায়েই বসে পড়লেন। আর তখনই দু’টি সাপ একসঙ্গে তাকে কামড়ে নেয়। কামড়ানোর কয়েক মিনিটের মধ্যেই জ্ঞান হারান গীতাদেবী। বাড়ির লোকেরা তাকে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে গেলেও বিষের প্রভাব এতটাই বেশি ছিল যে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসা চলাকালীনই হাসপাতালে তার মৃত্যু হয়।

বাড়ির লোকেরা হাসপাতাল থেকে ফিরে দেখেন তখনও বিছানার উপরে রয়েছে দুটো সাপ। রাগের চোটে তাদের পিটিয়ে মেরে দেন তাঁরা। তবে সাপ দুটো কোন প্রজাতির ছিল তা জানা যায়নি।

এমএস/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি