ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রযোজককে বিয়ে করলেন চিত্রনায়িকা দীপালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৯ ৩১ আগস্ট ২০১৯

চিত্রনায়িকা দীপালি। ‘ব্ল্যাক মেইল’ সিনেমার এ নায়িকার বিয়ে সম্পন্ন হলো শুক্রবার। তার বর জায়েদ রেজওয়ান। যিনি একজন পরিচালক ও প্রযোজক।

শুক্রবার দুপুর ২টায় ছেলের ধানমন্ডির বাসায় বিয়ে সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলের দীপালি ও জায়েদের পরিবারের সদস্যরা। রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। যেখানে পরিবারের সদস্য ও বন্ধুরা ছাড়াও অতিথি হয়ে আসেন সিনে ও টিভি জগতের মানুষেরা।

এর আগে গত ২৮ আগস্ট তাদের গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে এবং গত ২০ ডিসেম্বর হয়েছিল বাগদান।

বিয়ের পর দীপালি বলেন, ‘আসলে আমি তাদের (শ্বশুর-শাশুড়ি) মেয়ের মতো। তারা বউ হিসেবে আমাকে ট্রিট করেন না। এজন্য বিয়ের অনুভূতিতে ভয়ের অংশটুকু নেই। যা আছে তা হলো−আনন্দ ও সুখ। আমি সত্যিই খুব সুখী।’

জায়েদ রেজওয়ানের সঙ্গে পরিচয় ও পরিণয় সম্পর্কে দীপালি বলেন, ‘তার (জায়েদ) পরিচালনায় ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে পরিচয়। ভালোলাগা ছিল, তবে তার সঙ্গে কোনও প্রেমের সম্পর্ক ছিল না। সে সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়েছিল। আমি বলেছিলাম আমার পরিবারের কাছে প্রস্তাব নিয়ে যেতে।’

উল্লেখ্য, দীপালির শুরুটা হয় ছোটপর্দা দিয়ে। ‘রমিজের আয়না’, ‘বৈশাখ থেকে শ্রাবণ’, ‘কাননে কুসুম কলি’, ‘পাটি গণিত’, ‘ইট কাঠের খাঁচা’, ‘হৈ হৈ রৈ রৈ’, ‘ঘোড়ার ডিম’, ‘সাত কাহন’ নামের ধারাবাহিক নাটকসহ ৪০টির বেশি নাটকে অভিনয় করেছেন।

তার অভিনিত প্রথম সিনেমা ‘পায়রা’ (এটা মুক্তি পায়নি)। বড় পর্দায় আসেন ‘ব্ল্যাক মেইল’ সিনেমার মাধ্যমে। এরপর ‘বাজে ছেলে : দ্য লোফার’, ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় কাজ করেন এ নায়িকা।

এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি