ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে পাশবিক নির্যাতন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৮ ২০ জুন ২০১৮ | আপডেট: ২১:৩৩ ২০ জুন ২০১৮

প্রেমিককে গাছে বেঁধে রেখে প্রেমিকাকে কয়েক ঘণ্টা ধরে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে নড়াইল সদরের হবখালী ইউনিয়নে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বুধবার দুপুরে তিনজনের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে। মামলার আসামিরা হলেন- সুবুদ্ধিডাঙ্গা গ্রামের আজাদ মিনার ছেলে রফিকুল মিনা (৩০), হালিম মিনার ছেলে শাহজালাল মিনা (২৩) এবং আজগর মিনার ছেলে মাসুম মিনা (২৫)।

এদিকে বুধবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ভূক্তভোগী মেয়েটি নড়াইলের লোহাগড়া উপজেলায় নানা বাড়িতে থেকে অষ্টম শ্রেণীতে পড়ালেখা করছে।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে অষ্টম শ্রেণিতে পড়া ওই মেয়েটি তার প্রেমিককে সঙ্গে নিয়ে যশোর থেকে নড়াইলে আসছিলো।

পথিমধ্যে নড়াইলের হবখালী আদর্শ কলেজ এলাকায় অটোবাইক থেকে নেমে যায় তারা। রাত ৯টার দিকে কয়েকজন যুবক তাদের গতিরোধ করে। এরপর প্রেমিককে গাছে বেঁধে রেখে পাটক্ষেতে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ করা হয়। প্রায় তিন ঘণ্টা ধরে গণধর্ষণের পর মেয়েটিকে ফেলে রেখে চলে যায়।

পরে রাত ১২টার দিকে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নড়াইল সদর থানায় নিয়ে আসে। গণধর্ষণের ঘটনায় সচেতনমহলসহ বিভিন্ন বেসরকারি সংগঠন অভিযুক্তদের দ্রুত গ্রেফতারসহ যথাযথ বিচার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

/এমএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি