ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রেমিকার সঙ্গে স্ত্রীর চুলোচুলি, চম্পট দিলেন স্বামী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬ ১০ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৫৬ ১০ আগস্ট ২০১৯

স্বামী পরকীয়ায় মজেছেন টের পেয়ে ফাঁদ পাতেন স্ত্রী। স্বামী ও তার প্রেমিকাকে হাতেনাতে ধরেও ফেললেন তিনি। তারপর রাস্তার মাঝেই  স্বামীর প্রেমিকার উপর চলল চড়, ঘুসি। পথচারীরাই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন ওই দুই মহিলার চুলোচুলির সেই ভিডিও। 

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বনগাঁ থানার স্টেশন রোড সংলগ্ন এলাকায়। আর প্রকাশ্যে স্ত্রী ও প্রেমিকাকে চুলোচুলি করতে দেখে চম্পট দিলেন অভিযুক্ত। 

জানা গেছে, যে ব্যক্তির স্ত্রী ও প্রেমিকাকে নিয়ে এই কাণ্ড, তিনি উত্তর ২৪ পরগনার হাওড়ার বাসিন্দা। মাস কয়েক আগে মোবাইলে নদিয়ার বাসিন্দা এক মহিলার সঙ্গে যোগাযোগ হয় ওই ব্যক্তির। 

অভিযোগ, যোগাযোগ বাড়তে থাকলে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন চল্লিশোর্ধ ওই যুগল। আর হঠাৎ স্বামীর আচরণ বদলে গেলে স্বামীর উপর নজর রাখতে শুরু করেন তার স্ত্রী। বৃহস্পতিবার কাজে যাওয়ার নাম করে স্বামী বাড়ি থেকে বের হতেই তার পিছু নেন স্ত্রী। খবর পান, প্রেমিকার সঙ্গে বনগাঁ স্টেশন সংলগ্ন একটি সিনেমা হলে অবস্থান নিয়েছেন স্বামী।

এরপরই সিনেমা হলের সামনে অপেক্ষা করতে থাকেন তিনি। শো শেষে প্রেমিকার হাত ধরে বের হতেই হতবাক স্বামী। দেখেন, সামনেই দাঁড়িয়ে স্ত্রী। ভ্যাবাচ্যাকা খেয়ে যান তিনি। ততক্ষণে প্রেমিকার উপর ঝাঁপিয়ে পড়েছেন স্ত্রী। প্রতিপক্ষকে ছাড়তে নারাজ প্রেমিকাও। প্রকাশ্য রাস্তায় চলতে থাকে হাতাহাতি। সুযোগ বুঝে স্ত্রী ও প্রেমিকা দু'জনকেই ফেলে চম্পট দেন ওই ব্যক্তি। 

আর প্রকাশ্যে দুই মহিলার মারামারি-চুলোচুলি দেখে ক্যামেরাবন্দি করেন অনেকেই। কেউ আবার সেই ভিডিও ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তবে কয়েক মুহূর্তের সে মারামারি শেষে জয় হল কার? কে কোথায় গেলেন, সে বিষয়ে কোনও তথ্য মেলেনি। 
  ‍
সম্প্রতি ‘বিবাহ বহির্ভূত সম্পর্ক বৈধ’ -এই মর্মে ভারতের শীর্ষ আদালত রায় দিলেও বাস্তবে তার প্রয়োগ ঘটিয়ে যে কোনভাবেই নিস্তার পাওয়া সম্ভব নয়, এদিনের ঘটনায় তা ফের প্রমাণিত। সূত্র- সংবাদ প্রতিদিন।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি