ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ফের মিথিলা-তাহসানের বিয়ে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৬ ২৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৩০ ২৭ জানুয়ারি ২০১৮

শোবিজের বেশ আলোচিত জুটি তাহসান-মিথিলা। তাদের দাম্পত্য জীবনকে সবাই উপমা হিসেবে ব্যবহার করতেন। সবাই মনে করতো তাদের মতো সুখী হয়ত আর কেউ নেই। কিন্তু গেল বছরের অক্টোবরে তাদের বিচ্ছেদের খবর শুনে পুরো মিডিয়া জগত ধাক্কা খায়।

ওই বছরের মে মাসে তাদের দীর্ঘ ১১ বছরের সংসারের ইতি টানা হয়। বিচ্ছেদের আগে প্রায় দুই বছর ধরে তারা নিজেদের সমস্যাগুলো মিটমাট করার চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সম্ভব না হওয়ায় তারা চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফের মিথিলাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তাহসান। মিথিলা নিজেই ফেসবুকে এ খবর প্রকাশ করেছেন। যদিও এটা আদৌ ঘটেনি। ফেসবুকে একটি অ্যাপ ভাইরাল হয়েছে। ‘কোন সেলিব্রিটি আপনাকে ইসলামিক মতে বিয়ে করতে চায়?’ নামের ওই অ্যাপে ক্লিক করলেই নির্দিষ্ট একজন সেলিব্রেটির নাম-বয়স-পেশাসহ বিয়ের প্রস্তাবটি পাওয়া যাচ্ছে।

মিথিলা বিয়ের প্রস্তাব তাহসানের কাছ থেকে পাননি, পেয়েছেন ওই অ্যাপটির মাধ্যমে। তাতে লেখা, ‘আসসালামু আলাইকুম, রাফিয়াথ (মিথিলার নামের প্রথম অংশ)। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই, আমার জীবন বৃত্তান্ত নিম্নরুপ: নাম: তাহসান, বয়স: ৩১, চাকুরি: অভিনেতা। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২৬ এপ্রিল তারিখে বিয়ে করতে পারি। 

অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, ‘আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না?’

এই অ্যাপ অন্য সেলিব্রেটিরাও ব্যবহার করেছেন। জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ বিয়ের প্রস্তাব পেয়েছেন ঢালিউড অভিনেতা আরিফিন শুভর কাছ থেকে। ফলাফল শেয়ার করে মৌসুমী হামিদ ফেসবুকে লিখেছেন, সকাল সকাল একী হয়ে গেল।

এসি/টিকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি