ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

ফের হাসপাতালে অমিত শাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৬ ১৮ আগস্ট ২০২০

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ চার দিন আগে নিজেই টুইট করে জানিয়েছিলেন তিনি করোনা নেগেটিভ এবং পুরোপুরি সুস্থ। গুরুগ্রামের হাসপাতাল থেকে বাড়িতেও ফিরেছিলেন। কিন্তু সোমবার রাতে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ ভর্তি করা হয়েছে অমিত শাহকে।

আনন্দবাজারের খবরে বলা হয়, গতকাল সন্ধ্যায় একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষার সময় অমিতের বুকে সংক্রমণ ধরা পরে। এর পরেই তাঁকে দ্রুত এমস-এ নিয়ে যাওয়া হয়। প্রাথমিক পরীক্ষার পরে চিকিৎসকেরা তাঁকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন।

হাসপাতালের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘গত ৩-৪ দিন ধরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দেহে ব্যথা এবং ক্লান্তিজনিত সমস্যায় ভুগছিলেন। পোস্ট কোভিড কেয়ারের (করোনা পরবর্তী চিকিৎসা) জন্য তাঁকে ভর্তি করানো হয়েছে।’

উল্লেখ্য, গত ২ আগস্ট ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা পরীক্ষায় পজিটিভ হন। তার পরেই তিনি ভর্তি হয়েছিলেন দিল্লির কাছে গুরুগ্রামের মেদান্ত সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। তখন সরকারি হাসপাতালে না গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী কেন বেসরকারি হাসপাতালকে চিকিৎসার জন্য বেছে নিলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন কংগ্রেস সাংসদ শশী তারুর।

গুরুগ্রামের ওই হাসপাতালে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার পরে অমিতের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। গত শুক্রবার (১৪ অগস্ট) সেই পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। এর পর তাঁকে বাড়িতে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি