ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

বাংলাদেশি তরুণের প্রেমে ঘর ছাড়লেন ভারতীয় মন্ত্রীর বোন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৭ ২৯ মার্চ ২০১৮ | আপডেট: ২২:৩৯ ২৯ মার্চ ২০১৮

ভালোবাসার টানে বাংলাদেশি যুবকের হাত ধরে ঘর ছেড়েছেন ভারতের এক মন্ত্রীর বোন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

ঘর ছাড়া ঐ তরুণী প্রদেশের রাজ্য সরকারের মন্ত্রী এস পি সিং বাঘেলের বোন। আর তাঁকে নিয়ে পালিয়ে আসা বাংলাদেশি যুবকের নাম সম্পদ অধিকারী। তবে মন্ত্রী স্থানীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন যে, তাঁর ১৬ বছর বয়সী বোনকে প্রেমের ফাঁদে পেলে অপহরণ করে সম্পদ।

উত্তর প্রদেশ থেকে পালিয়ে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনায় আসে ওই তরুণ-তরুণী। সেখানকার বারাসাত পর্যন্ত অনুসরণ করতে পারে পুলিশ। এরপর থেকে এখন পর্যন্ত তাদের আর কোন হদিস পাচ্ছে না পুলিশ এবং মন্ত্রীর সাঙ্গপাঙ্গরা।

পুলিশের বরাত দিয়ে ভারতের স্থানীয় গণমাধ্যম জানায়, দুই জনের ছবি দিয়ে সম্ভাব্য সব জায়গায় তল্লাশি করছে পুলিশ। নজরদারি রাখা হয়েছে ভারত-বাংলাদেশ সীমান্তেও।

জানা যায়, সম্পদ অধিকারীর নিবাস বাংলাদেশের নড়াইলে। তাঁর আত্মীয় স্বজনদের কাছ থেকে জানা যায়, কয়েক বছর আগে বাংলাদেশ থেকে ভারতে যান সম্পদ। বারাসতের কানাপুকুর এলাকায় জমি কিনে বাড়িও করেন। সেই বাড়ি ভাড়ায় দিয়ে উত্তর প্রদেশে তাঁর ভগ্নিপতির কাছে যান সম্পদ। নিজেকে ‘চিকিৎসক’ পরিচয় দিয়ে ভগ্নিপতির ওষুধের দোকানে বসতে শুরু করেন। এলাকায় ‘হাতুড়ে ডাক্তার’ হিসেবে পরিচিত পান তিনি। সেখান থেকেই মন্ত্রীর বোনের সঙ্গে পরিচয়।

সম্পদের বিরুদ্ধে অভিযোগ, ১৬ মার্চ মন্ত্রীর নাবালিকা বোনকে নিয়ে বিমানে করে কলকাতায় আসেন সম্পদ। খবর পেয়ে পরদিন কলকাতায় যান মন্ত্রী এস পি সিং বাঘেলের ভাই ও উত্তর প্রদেশের পুলিশ। তাঁরা বারাসতের কানাপুকুরে সম্পদের বাড়িতে অভিযান চালান। সেখান থেকে এলাকার কয়েকজন যুবক ও সম্পদের দুই আত্মীয়সহ মোট ছয়জনকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, ১৭ মার্চ রাতে সশস্ত্র কয়েকজন সম্পদের খোঁজে এসে ওই এলাকায় তাণ্ডব চালিয়েছেন। খবরটি স্থানীয় কাউন্সিলর চম্পক দাসের কানে যায়। বিষয়টি জানার পর উত্তর প্রদেশের পুলিশ ও মন্ত্রীর ভাইয়ের সাথে কথাও বলেন তিনি। তারপরেই পুরো ঘটনা সামনে আসে।

মন্ত্রীর ভাই নীরজ সিং জানান, সম্পদ অধিকারীর সম্পর্কে সব তথ্য তাঁরা পেয়েছেন। তাঁর মা-বাবা বাংলাদেশে থাকেন। সেখানে ইতি অধিকারী নামে এক স্ত্রীও রয়েছে সম্পদের। তা সত্ত্বেও মন্ত্রীর ১৬ বছরের বোনকে নিয়ে পালিয়েছেন। নিজেকে খুব বড়লোক বলে পরিচয় দিয়েছিলেন সম্পদ। বারাসত, সুভাষনগর, বনগাঁসহ সম্পদের সব আত্মীয়র বাড়িতে তাঁর খোঁজ করছে পুলিশ। 
বারাসতের কাউন্সিলর চম্পক দাস জানান, ‘মন্ত্রী এস পি সিং নিজে ফোন করেছিলেন। আমরা সব রকম সাহায্য করছি।’

জানা গেছে, উত্তর প্রদেশের এলাহাবাদে এক আত্মীয়ের আশ্রয়ে আছেন তাঁরা। সেখানেও খোঁজ শুরু করেছে পুলিশ।

সূত্র: সংবাদ প্রতিদিন

//এস এইচ এস//টিকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি