ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

বিকেলে রোগী দেখতে বারডেমে বিশেষজ্ঞ কমপ্লেক্স চালু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৫ ৩ জুলাই ২০১৭ | আপডেট: ২২:১১ ৫ জুলাই ২০১৭

রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে খোলা হয়েছে বিশেষজ্ঞদের চেম্বার কমপ্লেক্স। বাংলাদেশ ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ অধ্যাপক এম এইচ খান সোমবার হাসপাতালের দোতলায় এই ‘বিশেষজ্ঞ চেম্বার কমপ্লেক্স’-এর উদ্বোধন করেন ।বিশেষজ্ঞ চিকিৎসকেরা বিকেল এখানে রোগী দেখবেন বলে জানানো হয়েছে।

কমপ্লেক্স চালু উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক এ কে আজাদ খান বলেন, দেশের অন্যান্য বিশেষায়িত হাসপাতালের চেয়ে কমমূল্যে এখানে সেবা দেওয়া হবে। বিশেষজ্ঞ চেম্বার ও সাধারণ সেবার মানে কোনো তারতম্য হবে না।

বারডেমের মহাপরিচালক অধ্যাপক নাজমুন নাহার বলেন, বারডেম হাসপাতালের সেবা সম্প্রসারণ করার লক্ষ্যে এ উদ্যোগ নেওয়া হয়েছে। তিনতলায় আন্তর্জাতিক মানসম্পন্ন প্যাথলজিক্যাল ল্যাবরেটরি এবং নিচতলায় রেডিওলজি ও ইমেজিং বিভাগ স্থাপন করা হয়েছে। সব পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট নিয়ে প্রয়োজনে রোগীরা একই দিন বিশেষজ্ঞদের পরামর্শ নিতে পারবেন।

কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বলা হয়, বর্তমানে চালু সকালের পালা ছাড়াও বিশেষজ্ঞ চিকিৎসকেরা এখানে প্রতিদিন বেলা তিনটা থেকে রাত আটটা পর্যন্ত রোগী দেখবেন। এতে এখন থেকে দুপুরের পরেও বারডেমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন রোগীরা। এখানে ডায়াবেটিস, হরমোন, গ্যাস্ট্রোএন্টারোলজি, অর্থোপেডিকস, ইউরোলজি, মেডিসিন, সার্জারি, হৃদ্‌রোগ, কিডনি রোগ, চক্ষু, নাক-কান-গলা, মনোরোগ ও পুষ্টি বিষয়ে সেবা পাওয়া যাবে। আজ থেকে এ চেম্বার চালু থাকবে।

আরকে/ডব্লিউএন

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি