ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১, || মাঘ ৫ ১৪২৭

চিকিৎসা শেষে দেশে ইরফান

বিমানবন্দরে মুখ লুকিয়ে রাখলেন কেনো?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৮, ১৪ সেপ্টেম্বর ২০১৯

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে দেশে ফিরলেন ইরফান খান। কিন্তু বিমানবন্দর ত্যাগ করলেন মুখ লুকিয়ে। কিন্তু কেনো এমনটি করলেন সেটি নিয়ে উঠেছে গুঞ্জন।

শুক্রবার রাতে মুম্বই বিমানবন্দরে দেখা যায় বলিউড অভিনেতা ইরফান খানকে। যখন ইরফানকে মুম্বই বিমানবন্দরে দেখা যায়, সেই সময় ক্যামেরার সামনে থেকে মুখ লুকিয়ে রাখতে দেখা যায় তাকে। পাশাপাশি হুইল চেয়ারে বসে থাকতে দেখা যায় ইফানকে। তবে ক্যামেরা দেখে কেন নিজের মুখ লুকিয়ে ফেললেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

উল্লেখ্য, গত বছরের শুরু থেকে লন্ডনে ছিলেন ইরফান খান। ক্যান্সারের চিকিৎসার জন্যই বিদেশে পাড়ি দেন তিনি। এক বছরেরও বেশি সময় ধরে বিদেশে চিকিৎসা চলে তার। যদিও এখনও পর্যন্ত তিনি পুরোপুরি সুস্থ হয়েছেন কিনা তা স্পষ্ট নয়।

তবে শোনা যাচ্ছে, লন্ডনে থাকাকালীনই নাকি ‘আংরেজি মিডিয়ামের’ শুটিং করেছেন ইরফান খান। এই সিনেমায় ইরফানের সঙ্গে নাকি অভিনয় করতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। জনপ্রিয় টেলি অভিনেত্রী রাধিকা মদনকে নাকি দেখা যাবে ইরফান খানের মেয়ের চরিত্রে।

এদিকে জানা যাচ্ছে যে, দেশে ফেরার পর কাজলের সঙ্গেও নাকি নতুন একটি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে।

এদিকে ইরফানের মত বলিউডের আরও কয়েকজন তারকা ক্যান্সারের চিকিৎসার জন্য বিদেশে ছিলেন। এর মধ্যে রয়েছেন ঋষি কাপুর। তিনি ২০১৮ সালের সেপ্টেম্বরে আমেরিকায় পাড়ি দেন ক্যান্সারের চিকিৎসার জন্য। চিকিৎসা পর সম্প্রতি দেশে ফিরে আসেন বলিউডের এ বর্ষীয়ান অভিনেতা।

এছাড়া সোনালি বেন্দ্রেও ক্যান্সার সারিয়ে দেশে ফিরেছেন। তবে ইরফানের অবস্থার কতটুকু উন্নত হয়েছে তা এখনও অজানা রয়ে গেছে।

সূত্র : জি নিউজ

এসএ/

 

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি