p বিমানের মধ্যে দুই বোনের তুমুল মারামারি (ভিডিও)

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

বিমানের মধ্যে দুই বোনের তুমুল মারামারি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১, ৩ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১০:৩২, ৩ সেপ্টেম্বর ২০২০

বিমানের মধ্যে সংঘটিত চাঞ্চল্যকর ঘটনা মাঝে মধ্যেই আমরা জানতে পারি। কিন্তু দুই সহোদর বোন যা ঘটালেন তা হয়তো এবারই প্রথম। বোর্ডিংয়ের সময় বিমানের জেট ব্রিজের মেঝেতে দুই মহিলার মারামারির ঘটনা ঘটে। সেই মারামারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তাদের মারপিটের কারণে দেরিতে ছাড়লো বাধ্য হলো বিমান।

আমেরিকার নিউইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরে রোববারের ঘটনা এটি। নিউইয়র্ক থেকে বিমানটি যাচ্ছিল আটলান্টা। ডেলটা এয়ারলাইনসের বিমানে ওঠার পর দুই বোনের কোনও বিষয় নিয়ে মতবিরোধ শুরু হয়। যা থেকে তারা হাতাহাতি এবং শেষে একে অপরকে মেঝেতে ফেলে ঘুষাঘুষিতে পৌঁছে যান। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, যে দুই মহিলা লড়াই করছিলেন তারা সম্ভবত সহোদরা।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিমানে উপস্থিত অন্য কেউ তাদের মারামারির যুদ্ধ থামানো বা মধ্যস্থতার চেষ্টা করছেন না। দূর থেকে দর্শকের ভূমিকাই পালন করছেন সবাই। শেষে এক মহিলা ও তার পিছনে পিছনে এক ব্যক্তিকে দুই বোনের মারামারির দিকে এগিয়ে যেতে দেখা যায়। তবে যুদ্ধের ফলাফল কী হল তা ক্যামেরাবন্দি হওয়ার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, এই মারামারির খবর যায় বিমানবন্দরের নিরাপত্তা কর্তৃপক্ষের কাছে। তারা এসে দুই মহিলাকে বিমান থেকে নামিয়ে নিয়ে যান। পরে এই দুই বোনকে আর ওই বিমানে সফর করার অনুমতি দেওয়া হয়নি। তাদের রেখেই বিমান গন্তব্যে উড়ে যায়।

বিমান সংস্থা থেকে জানানো হয়, আসলে ওই দুই মহিলাকে নামিয়ে নিয়ে যাওয়ার পর তাদের লাগেজগুলো খুঁজে বের করতেই সময় লাগে। তার কারণেই বিমান ছাড়তে দেরি হয়।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি