ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বিমানে সিট হেলালেন মহিলা, ঘুঁসি মারলেন যুবক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২ ১৬ ফেব্রুয়ারি ২০২০

বিমানে কখনো কখনো উদ্ভূত নানা ঘটনা ঘটে থাকে। কখনো বিমানের মধ্যেই অন্তর্বাস বা জুতো শুকনো, কখনও বা পা দিয়ে টাচস্ক্রিন অপারেট করা, বিমানের ভিতর ধরা পড়া অদ্ভুত সব ঘটনার তালিকায় নতুন সংযোজন ‘বক্সিং প্র্যাকটিস’।

আমেরিকান এয়ারের এক বিমানে দুই যাত্রীর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে, প্রশ্ন উঠছে কে ঠিক কে ভুল।

টুইটারে অ্যামিকা আলি নামে এক মহিলা ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাঁর পিছনের আসনে বসা এক ব্যক্তি টানা ওই মহিলার আসনে ঘুঁসি মেরে যাচ্ছেন। আর তার ফলে ওই মহিলার সিট ক্রমাগত দুলে যাচ্ছে। বিষয়টি যে মোটেই ওই মহিলার পছন্দ হয়নি তা বলার অপেক্ষা রাখে না। তিনি এই গোটা ঘটনাটি রেকর্ড করেছেন নিজের মোবাইলে। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন।

তবে ঘটনায় একটু টুইস্ট রয়েছে। অ্যামিকা আরাম করার জন্য নিজের আসনটি এতটাই হেলিয়ে দিয়েছিলেন যে, পিছনের আসনের ব্যক্তির অসুবিধা হচ্ছিল বলে অভিযোগ। প্রথমে তিনি অ্যামিকাকে আসনটি কিছুটা সামনের দিকে এগিয়ে নিতেও বলেন। কিন্তু তা নাকি করতে রাজি হননি অ্যামিকা। এর পরই পাল্টা তিনি ঘুঁসি মারতে আরম্ভ করেন। যেটি ক্যামেরাবন্দি করেন অ্যামিকা।

অ্যামিকা ভিডিয়োটি পোস্ট করার সময় লিখেছেন, তিনি বিষয়টি বিমানের কর্মীদের জানালেও তাঁরা বিশেষ গুরুত্ব দিতে চাননি। তবে এ ভাবে কেউ যদি আসনের পিছনে ক্রমাগত আঘাত করতে থাকেন, তবে তা বিরক্তিকর বলেও জানিয়েছেন তিনি।

 

এসি

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি