ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৬:৫২

Ekushey Television Ltd.

বিরতি কাটিয়ে ফিরলেন সুজানা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৫ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার | আপডেট: ০৩:২৭ পিএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা। বেশ কিছুদিন সুজানা অভিনয়ের বাইরে ছিলেন। সম্প্রতি তিনি বিরতি কাটিয়ে ফিরলেন অভিনয়ে। একটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে কাজ করছেন সুজানা।  

সম্প্রতি কণ্ঠশিল্পী বালাম আসছেন নতুন গান নিয়ে। সেই গানের ভিডিওতেই দেখা যাবে সুজানাকে। কক্সবাজারে চলছে গানটির চিত্রায়ণ।  

এই ভিডিওতে কাজ করা নিয়ে সুজানা বলেন, ‘মিউজিক ভিডিওতে কাজ করতে খুব ভালো লাগে। অল্প সময়ে অনেক আঙ্গিকে নিজেকে হাজির করার সুযোগ থাকে। এটাকে এনজয় করি আমি। এই ভিডিওতে সেটা আরও বেশি উপভোগ্য হচ্ছে। সুন্দর লোকেশন, ড্রেস আপ, মেকআপ সব মিলিয়ে কাজটি দুর্দান্ত লাগছে। ভিডিওটিতে অনেক চমক আছে।  

বালাম ভাইয়ের গান বরাবরই আমার ভালো লাগে। তার গানের অনেক ভিডিও হয়েছে আমিও আলাদা করে বেশ কিছু ভিডিওতে কাজ করেছি। কিন্তু বালাম ভাইয়ের গানের সঙ্গে এই প্রথম।’

বালামের জন্য ‘হঠাৎ’ গানটি লিখেছেন তাহসান খান। সংগীত করেছে অ্যাপিরেস। বালাম, অদিত এবং ব্যারিস্টার চিশতী ইকবাল এই তিনজন মিলে ‘দ্য ইন্ডাস্ট্রি’ নামে একটি প্রোডাকশন হাউজ খুলেছেন।

অদিতের তত্বাবধানে ‘হঠাৎ’ শিরোনামের গানের ভিডিও পরিচালনা করছেন পরাগ ও ভাস্কর। ২০১৯ সালে নতুন বছরের শুরুতে বালাম-সুজানা অভিনীত এই ভিডিওটি প্রকাশ হবে ‘দ্য ইন্ডাস্ট্রি’র ইউটিউব চ্যানেলে।

কেআই/এসি 

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি