ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

বিরাট-আনুশকার বিয়ে ডিসেম্বরে !

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯ ২৪ অক্টোবর ২০১৭

চুটিয়ে প্রেম করছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। একে অপরের সঙ্গে সারা জীবন জড়িয়ে থাকবেন, সেই অঙ্গীকার ব্যক্ত করেছেন তারা। তাও আবার সবার সামনে।  

তবে কি বিয়ে ঠিক করেছেন! না; বস্তবে এমন নয়। এই অঙ্গীকারটি তাঁরা করেছেন একটি বিখ্যাত পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে। সামনেই বিয়ের মৌসুম। বিয়ের মৌসুমের জন্যই নতুন ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয়েছে এই ব্র্যান্ড। সেখানে অভিনয় করেছেন দুই তারকা।

বিজ্ঞাপনটি ইউটিউবে আপলোড করা হয়েছে। এরই মধ্যে কয়েক লাখ দর্শক এটি দেখেছে। দেশজুড়ে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে ভিডিওটি, যা দেখে আপ্লুত বিরুষ্কার ফ্যানরা। তবে এই বিজ্ঞাপনের রেশ কাটতে না কাটতেই ‘স্পটবয়ই’ জানাচ্ছে, পর্দার ঘটনা বাস্তবেও রূপ নিতে পারে।

নির্ভরযোগ্য আর গোপনীয় এক সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে, ডিসেম্বরে ভারতের শ্রীলঙ্কা ট্যুরের সময় ছুটি চেয়েছেন বিরাট। ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে করা সেই আবেদনে কারণ হিসেবে বলা হয়েছে ‘ব্যক্তিগত’। আর সেই ‘ব্যক্তিগত’ বিষয়টা ‘বিয়ে’ হতে পারে—এ নিয়ে একটা ইঙ্গিত দিয়েছে স্পটবয়ই। তবে আনুশকা শর্মার এক বান্ধবী জানিয়েছেন, ডিসেম্বরে বিরাটের ছুটি নেওয়ার সঙ্গে তাঁদের বিয়ের কোনো সম্পর্ক নেই।

সূত্র : ইন্ডিয়া ডট কম

এসএ/ এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি