ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

বিশ্বসেরা পেসারে ঘায়েল লাস্যময়ী দিশা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৯ ২ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:৫১ ২ ফেব্রুয়ারি ২০২০

দিশা পাটনি

দিশা পাটনি

এক ভারতীয় পেসারেই মন মজেছে অভিনেত্রী দিশা পাটানির। এক সাক্ষাৎকারে সরাসরি বলেই দিয়েছেন, ভারতের জাতীয় ক্রিকেট দলে যদি কারও ম্যাচ জেতানোর ক্ষমতা থেকে থাকে, তাহলে তিনিই সেই ব্যক্তি। 

সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি সিরিজে এই পেসারের পারফরম্যান্স দেখে বলিউডের লাস্যময়ী এই নায়িকা এতটাই মুগ্ধ যে, রোববার (২ ফেব্রুয়ারি) ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচে আরও একবার সেই বোলারের মারকাটারি বোলিং জাদু দেখতে মুখিয়ে ছিলেন দিশা।

এখন নিশ্চয় ভাবছেন যে, কোন বোলারে মজল দিশার মন? তাহলে জানিয়েই দেই, বেশ কিছুদিন চোটের জন্য বিরতি নিয়েছিলেন এই পেসার। চোট সারিয়ে আবারও ফিরেছেন স্বমহিমায়। আর এসেই বিপক্ষ ব্যাটসম্যানের ত্রাসের কারণ হয়ে দাঁড়িয়েছেন রাতারাতি।

এবার বুঝতে পেরেছেন কার কথা বলা হচ্ছে? তিনি আর কেউ নন। ভারতের ড্রেসিংরুমের চোখের মণি বিশ্বসেরা পে বোলার জাসপ্রীত বুমরাহ। বুমরাহর স্পেলের জাদুতেই আপাতত মুগ্ধ দিশা। 

সম্প্রতি এক স্পোর্টস চ্যানেলে নিজের পরবর্তী ছবির প্রচারে এসে এমনটাই জানিয়েছেন একদা টাইগার শ্রফের গার্লফ্রেন্ড দিশা পাটানি। যদিও সেই সাক্ষাৎকারে উপস্থিত অনিল কাপুরের পছন্দ কিন্তু বুমরাহ নন। তিনি আবার কোহলি ভক্ত। অনিলের মতে বিরাটই হলেন ‘সবকা বস’। সূত্র-আনন্দবাজার।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি