ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ৩:৩৮:০৯

Ekushey Television Ltd.

বিয়ের পর রাণীর সঙ্গে মেগান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০১ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

গত ১৯ মে প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ে হয় মার্কিন টিভি অভিনেত্রী মেগান মর্কেলের। বিয়ের পর রাজ প্রাসাদের বাইরে প্রথমবারের মতো ইংল্যান্ড, উত্তর আয়ারল্যান্ড এবং ওয়েলস তথা গ্রেট ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে দেখা গেল ডাচেজ অব সাসেক্স মেগান মর্কেলকে।

আজ বৃহস্পতিবার ইংল্যান্ডের চেশায়ারে দেখা যায় রাজ পরিবারের এই দুই সদস্যকে। সেখানে ডাচেজ অব সাসেক্সকে সাথে নিয়ে মার্সি গেটওয়ে ব্রীজ এবং চেস্টার্স স্টোরিহাউজ থিয়েটার উদ্বোধন করেন রাণী দ্বিতীয় এলিজাবেথ।

সেখান থেকে সিটি কাউন্সিলের আমন্ত্রণে চেস্টার টাউন হলে দুপুরের খাবার গ্রহণ করবেন তারা।

বরাবরের মতোই এসময়ও এই দুই জনকে এক ঝলক দেখার জন্য সড়কের দুই পাশে ভীড় জমান উৎসুক জনতা। নিরাপত্তা বেষ্টনীর সাথে রীতিমত তাবু খাটিয়ে অপেক্ষা করতে দেখা যায় জনতাদের।

ব্রিটিশ রানী ও ডাচেজ অব কেমব্রিজ রাজকীয় ট্রেনে করে অনুষ্ঠানস্থলে পৌঁছান। এসময় তারা রানকর্ন স্টেশনে পৌছালে বিদ্যালয়ের শত শত শিশুরা তাদেরকে অভ্যর্থনা জানান। চেশায়ারের লর্ড লেফটেন্যান্ট ডেভিড ব্রিগস এসময় রাজ সদস্যদের স্বাগত জানান।

এসময় ডাচেজ অব কেমব্রিজ মেগান মর্কেলকে উদ্দেশ্য করে তিনি বলেন, “চেশায়ারে আপনাকে স্বাগতম। আমি জানি যে, উত্তর ইংল্যান্ডে এটিই আপনার প্রথম সফর”। উত্তরে মেগান বলেন, “ ঠিক বলেছেন আপনি”।

এদিন রাণীর পরনে ছিল স্টুয়ার্ট পারভিনের ডিজাইন করা হালকা সবুজ রঙের গাউন। সাথে ছিল র‍্যাচেল ট্রেভর মরগানের ডিজাইন করা ম্যাচিং করা টুপি। আর মেগান মর্কেলের পরনে ছিল হালকা সাদা রঙের গিভেন্সী গাউন।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস//



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি