ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বুলবুলের ক্ষতিপূরণ আনতে গিয়ে গৃহবধূর সর্বনাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২১ ২০ জানুয়ারি ২০২০

বুলবুলের ক্ষতিপূরণ আনতে গিয়ে গৃহবধূর সর্বনাশ

বুলবুলের ক্ষতিপূরণ আনতে গিয়ে গৃহবধূর সর্বনাশ

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের ক্ষতিপূরণ দেয়া হবে। সেই ক্ষতিপূরণ আনতে গিয়েই সর্বনাশ হল এক গৃহবধূর। ওই গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তীতে। অভিযুক্ত তৃণমূল কর্মীর নাম দুর্গা দাস।

জানা গেছে, ওই গৃহবধূ বাসন্তীর উত্তর চুনাখালি দাস পাড়ার বাসিন্দা। ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে তার বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। অভিযোগ, তৃণমূল কর্মী দুর্গা দাসের কাছে তিনি গিয়েছিলেন ক্ষতিপূরণের টাকা নিতে। সেই সময় দুর্গা দাস তাকে বলেন, আগে ক্ষয়ক্ষতির পরিমাণ রেকর্ড করা হবে। তারপরই ওই গৃহবধূ ৩ হাজার টাকা ক্ষতিপূরণ পাবেন।

এরপরই ওই গৃহবধূকে বাইকে করে সোজা ঝড়খালির একটি বাংলো বাড়িতে নিয়ে যান ওই তৃণমূল সদস্য। সেখানে গিয়ে ওই গৃহবধূকে জোর করে মদ্যপান করান। তারপর সেখানেই ওই গৃহবধূর মাথায় বন্দুক ঠেকিয়ে তাকে ধর্ষণ করা হয়। এমনকি ঘটনার কথা বাড়িতে কাউকে বললে স্বামী ও ছেলেকে গুলি করে মেরে ফেলবেন বলেও হুমকি দেন দুর্গা দাস।

যে কারণে ভয়ে প্রথমে ঘটনার কথা চেপে থাকেন ওই নির্যাতিতা গৃহবধূ। দিন কয়েক পর সবকথা খুলে বলেন মাকে। এরপরই এই ঘটনায় ঝড়খালি থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুর্গা দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি