ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

বয়কট নয়, আলো নিভিয়ে ফেলার চেষ্টা হচ্ছে: ফারুক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫১ ২২ জুলাই ২০২০ | আপডেট: ১৪:০০ ২২ জুলাই ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

দেশীয় চলচ্চিত্রে মিয়াভাই খ্যাত জনপ্রিয় অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক বলেছেন, শিল্পীকে বয়কট করা যায় না। আমরা দেখতে পাচ্ছি, প্রদীপের আলো নিভিয়ে ফেলার চেষ্টা হচ্ছে। এটা কাম্য নয়। দেশীয় চলচ্চিত্রের স্বার্থে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।

একুশে টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। একুশে টেলিভিশনের বিনোদনমূলক অনুষ্ঠান শোবিজ অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড-এ এই সাক্ষাৎকারটির বিস্তারিত প্রচারিত হবে আজ বুধবার রাত ৮টায়।

নায়ক ফারুক বলেন, শিল্পী সমিতির চলচ্চিত্রের শিল্পীদের জন্য উল্লেখযোগ্য অনেক কাজ রয়েছে। তারা করছেও। চলচ্চিত্রের জন্য প্রয়োজন এখন বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা। যা, প্রধানমন্ত্রী পর্যন্ত নিয়ে যেতে হবে। এ শিল্পের উন্নয়নের জন্য সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।

                                      ‘শোবিজ অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড’ অনুষ্ঠানে কথা বলছেন চিত্রনায়ক ফারুক

বর্তমানে সংসদ সদস্য হিসেবে ঢাকা ১৭ আসনের দায়িত্ব পালন করে আসছেন আকবর হোসেন পাঠান ফারুক। একদিকে রাজনীতিবিদ হিসেবে নিজ এলাকার উন্নয়ন, অন্যদিকে সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে বর্তমানে আমাদের দেশীয় চলচ্চিত্রের দুরাবস্থায় কি ভাবছেন এসব বিষয় নিয়ে কথা বলেছেন কিংবদন্তী এই অভিনেতা। কথা বলেছেন শিল্পী সমিতির বয়কট নিয়ে, অস্থিরতাসহ আরও নানা বিষয়ে। 

‘শোবিজ অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড’ অনুষ্ঠানে থাকছে আমাদের দেশীয় সংস্কৃতির পাশাপাশি বিশ্ব চলচ্চিত্রাঙ্গন, সঙ্গীতাঙ্গনসহ শোবিজ অঙ্গনের চলতি সপ্তাহের বিভিন্ন ঘটনা প্রবাহ। ডিজে সোনিকার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সোহেল রানা সবুজ।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি