Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
ভক্তকে চুমু খেয়ে করোনায় আক্রান্ত পোপ

ঢাকা, রবিবার   ০৬ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

ভক্তকে চুমু খেয়ে করোনায় আক্রান্ত পোপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৬, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:১০, ২৭ ফেব্রুয়ারি ২০২০

সেন্ট পিটার্সবার্গ স্কয়ারে ভক্তদের মাঝে পোপ

সেন্ট পিটার্সবার্গ স্কয়ারে ভক্তদের মাঝে পোপ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এ ভাইরাস এবার হানা দিয়েছে ইতালির রোমে। এই শহরের সেন্ট পিটার্সবার্গ স্কয়ারে এক সমাবেশে অংশ নিয়ে করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছে রোমান ক্যাথলিক খ্রিষ্টানদের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিসের।

ভক্তদের গালে চুমু খেয়ে ও মাথায় হাত বুলিয়ে দেওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা যায়। তবে ভ্যাটিকান কর্তৃপক্ষ পোপের এ অসুস্থতার ব্যাপারে এখন পর্যন্ত বিস্তারিত কোনও তথ্য জানায়নি।

বৃহস্পতিবার ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে বলছে, অসুস্থতার কারণে রোমের পাদ্রীদের সঙ্গে এক গণজমায়েতে অংশ নিতে পারেননি পোপ ফ্রান্সিস।

ভ্যাটিকান কর্তৃপক্ষ জানিয়েছে, ৮৩ বছর বয়সী এ ধর্মগুরু হালকা অসুস্থতায় ভুগছেন। গণজমায়েতে অংশ না নিলেও পূর্বনির্ধারিত অন্যান্য কর্মকাণ্ড পরিচালনা করবেন তিনি। তবে ভ্যাটিকানের শান্তা মার্তা হোটেলের কাছে অবস্থান করবেন তিনি। এ হোটেলেই বসবাস করেন পোপ ফ্রান্সিস।

ভ্যাটিকান পোপের অসুস্থতার ব্যাপারে বিস্তারিত তথ্য জানায়নি। তবে বুধবার সেন্ট পিটার্সবার্গ স্কয়ারের সমাবেশে খ্রিষ্টান সম্প্রদায়ের এই ধর্মগুরুকে কাঁশি দিতে ও নাক পরিষ্কার করতে দেখা যায়। এছাড়া সমাবেশে অংশ নেয়া ভক্তদের সঙ্গে করমর্দন এবং তাদের মাথায় চুম্বন করতেও দেখা যায় খ্রিষ্টান সম্প্রদায়ের এই ধর্মগুরুকে।

পোপ অসুস্থ এই সংবাদ এমন এক সময়ে এল যখন ইতালি করোনাভাইরাস ঠেকাতে হিমশিম খাচ্ছে। দেশটিতে এখন পর্যন্ত ৪০০ জনের বেশি মানুষকে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। যাদের অধিকাংশই দেশটির উত্তরাঞ্চলের। রোমেও তিনজনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। তবে তারা সবাই চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি