ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ভান্ডারিয়ায় ৪টি ‘জীবাণুনাশক স্প্রে টানেল’ স্থাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭ ২৮ মে ২০২০ | আপডেট: ১৯:৩৬ ২৮ মে ২০২০

স্থাপিত একটি জীবাণুনাশক স্প্রে টানেল -ছবি একুশে টেলিভিশন।

স্থাপিত একটি জীবাণুনাশক স্প্রে টানেল -ছবি একুশে টেলিভিশন।

পিরোজপুরের ভান্ডারিয়াবাসীর জন্য ৪টি ‘জীবাণুনাশক স্প্রে টানেল’ স্থাপন করা হয়েছে। গত ২৫ মে ঈদুল ফিতরের দিনে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভাণ্ডারিয়া থানা, উপজেলা পরিষদ ও হরিনপালা ইকো পার্কের প্রবেশ দ্বারে এসব ‘জীবাণুনাশক স্প্রে টানেল’ স্থাপন করা হয়।

এ বিষয়ে ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম বলেন, মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই এলাকার মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে, সামনে এমন কাজ আরও অব্যাহত থাকবে। 

চলমান করোনা সংকটে এবারের ঈদে সাধারণ জনগণের জন্য উপহার হিসেবে এই ‘জীবাণুনাশক স্প্রে টানেল’গুলো স্থাপন করা হয়েছে উল্লেখ করে তিনি জনগণের উদ্দেশ্যে আরও বলেন, নিরাপদে থকুন, সুস্থ থাকুন। করোনা ভাইরাস থেকে মুক্ত থাকুন। 

এর আগে ভান্ডারিয়ার স্থানীয় সাংবাদিকদের প্রতি মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। সাংবাদিক ও সংবাদপত্রের সাথে সংশ্লিষ্টদের ২ লাখ টাকা সহায়তা প্রদান করেন। পূর্বেও তিনি প্রেসক্লাবের স্থাপনা নির্মাণের জন্য পাঁচ লাখ টাকা দিয়েছিলেন। উপজেলা প্রেসক্লাবের ৩১ জন সদস্যের বাইরে আরও ৪ জন সদস্য ও ৪ জন সংবাদপত্র কর্মীর মধ্যে অর্থ সহায়তা প্রদান করেন। 

উল্লেখ্য, মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও পিরোজপুর থেকে প্রকাশিত দৈনিক পিরোজপুর কণ্ঠের প্রকাশকও। 

এর আগে ‘মিরাজুল ইসলাম ফাউন্ডেশন’-এর অর্থায়ন ও পরিকল্পনা ও সহযোগিতায় গত ২৯ এপ্রিল ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি করোনা ‘নমুনা সংগ্রহ (স্যাম্পল কালেকশন) বুথ’ স্থাপন করা হয়। বুথটির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। যেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওালাদার এবং তানভীর আহমেদ নেহারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও চলমান করোনা সংকট মোকাবেলায় ভাণ্ডারিয়া উপজেলার ধনী, গরীব, মধ্যবিত্ত প্রায় ৫০ হাজার পরিবারের কাছে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে উপহার সমাগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। ‘প্রয়োজন হলে রেখে দিন, না হলে যার প্রয়োজন তাকে দিন’ -এই স্লোগানের স্টিকার সম্বলিত খাদ্য সামগ্রীর প্যাকেট স্থানীয় যুবলীগ, ছাত্রলীগের তিন শতাধিক সেচ্ছাসেবী খাল, বিল, রোদ-বৃষ্টি উপেক্ষা করে মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছেন। সাধারণ মানুষ ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি