ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনাক্রান্ত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬ ২ আগস্ট ২০২০

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার দুপুরে টুইটারে একটি বার্তায় করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন ভারতের ক্ষমতাসীন বিজেপির সাবেক সভাপতি। এই প্রথম ভারতের কেন্দ্রীয় মন্ত্রিসভার কোনও সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এখবর জানিয়েছে। 

রাজধানী দিল্লিকে করোনামুক্ত করতে কেন্দ্রীয় সরকারের উদ্যোগ বাস্তবায়নে নেতৃত্ব দিচ্ছিলেন অমিত শাহ। কয়েক দিন ধরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় তিনি কোভিড পরীক্ষা করান। রবিবার দুপুরে তার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।  আপাতত দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিসিন সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

করোনা পজিটিভ রিপোর্টের কথা জানিয়ে রবিবার টুইটারে অমিত শাহ লিখেছেন, কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা দিচ্ছিল। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। তাতে দেখা গেছে আমি করোনা পজিটিভ। অমিত শাহ আরও লিখেছেন, শরীর সুস্থই আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছি।

গত কয়েকদিন যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের আইসোলেশনে থাকা এবং প্রয়োজনে পরীক্ষার পরামর্শ দিয়েছেন ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

গত কয়েক সপ্তাহ ধরে ভারতীয় রাজধানীর করোনা পরিস্থিতির মোকাবিলা নিয়ে দিল্লির স্বাস্থ্য কর্মকর্তা ও মন্ত্রীদের সঙ্গে একাধিক বৈঠক করেছেন অমিত শাহ। একাধিক হাসপাতালের পরিস্থিতি সরেজমিন পরিদর্শনে গিয়েছেন। ফলে অনেক মানুষ তার সংস্পর্শে এসেছেন বলে মনে করা হচ্ছে। আগামী ৫ আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণকাজ শুরুর অনুষ্ঠানে তার যাওয়ার কথা রয়েছে। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি